CC News

ফুলবাড়ীতে শ্রম অধিকার ও শোভন কাজ শীর্ষক কর্মশালা

 
 

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে ক্ষুদ্র ও মাঝারী ব্যাবসায়ীদের নিয়ে শ্রম অধিকার ও শোভন কাজ শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

ইনফরমাল সেক্টর ইন্ডাষ্ট্রি স্কীলস কাউন্সিল (আই,এস,আই,এস,সি) এবং বি স্কিল ফুলের আয়োজনে ও মিনাল টেকনিক্যাল ইন্ডাষ্ট্রি এর সহযোগিতায়। ক্ষুদ্র ও মাঝারী ৫০জন ব্যাবসায়ীদের অংশগ্রহনে সোমবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দিন ব্যাপী হোসেন কমিউনিটি সেন্টারে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

(আই,এস,আই,এস,সি) এর কো-অডিনেটর আব্দুল আজিজ মুন্সি এর পরিচালনায় কর্মশালায় শ্রম অধিকার বিষয়ে ব্যাবসায়ীদের উদ্যেশ্যে সচেতনতা মুলক বক্তব্য রাখেন মিনাল টেকনিক্যাল ইন্ডাষ্ট্রি এর চেয়ারম্যান সাজেদুর রহমান (সাজু)।
এ সময় উপস্থিত ছিলেন সুইস কন্ট্রাক্ট এর কো-অডিনেটর ফেরদৌস ভুঁইয়া,(ইউ,সি,ই.পি) এর এ্যসিস্টান্ট প্রোগ্রাম অফিসার শামীম হাসান, ব্রাক ইউসেফ ্এর প্রতিনিধি রকিবুল হাসান, (আই,এস,আই,এস,সি) এর ফিল্ড অফিসার খন্দকার বাসারুল আজিজ, মিনাল টেকনিক্যাল ইন্ডাষ্ট্রি এর শাখা পরিচালক ওয়াজেদ হোসেনসহ সকল কর্মকর্তা বৃন্দ।

উল্ল্যেখ বি স্কিল ফুল প্রকল্পটি দেশের ৬টি জেলায় শ্রম অধিকার বিষয় নিয়ে কাজ করে যাচ্ছে। মালিক ও শ্রমিকদের বৈষম্ম দুর করে শ্রমিকদের প্রাপ্য অধিকার সুনিশ্চিত বিষয়ে সচেতনতাই তাদের মুল লক্ষ্য।

Print Friendly, PDF & Email