CC News

নীলফামারীতে এইচএসসি পরীক্ষার ফল পরিবর্তনের প্রলোভন: আটক ১

 
 

সিসি নিউজ, ১৮ এপ্রিল: সামাজিক যোগাযোগ মাধ্যমে এইচএসসি পরীক্ষার প্রশ্ন পত্র সরবরাহ এবং ফল পরিবর্তনের প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে নীলফামারীতে খোকন শাহ্ (২০) নামের এক প্রতারককে আটক করেছে র‌্যাব।
আজ বুধবার ভোরে জেলা সদরের সোনারায় সংগলশী ইউনিয়নের বড় সংগলশী শাহপাড়া মহল্লায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব-১৩ এর অধীনস্থ সিপিসি-১ দিনাজপুর ক্যাম্পের সদস্যরা।
আটককৃত খেকান শাহ্ ওই মহল্লার আমিনুর রহমানের ছেলে বলে জানান র‌্যাব-১৩ এর অধীনস্থ সিপিসি-১ দিনাজপুর ক্যাম্পের অধিনায়ক মেজর তালুকদার নাজমুল সাকিব।
আজ বুধবার দুপুরের দিকে সংবাদ বিজ্ঞপিতত্বে মেজর তালুকদার নাজমুল সাকিব জানান, আটককৃত খোকন শাহ সামাজিক যোগাযোগ একাধিক পেজ খুলে এইচএসসি পরীক্ষার প্রশ্ন পত্র সরবরাহ এবং ফল পরিবর্তনের প্রলোভন দিয়ে বিকাশের মাধ্যমে সে নীলফামারীসহ আশেপাশের জেলার এইচএসসি’র একাধিক পরীক্ষার্থীদের কাছ থেকে অর্থ হাতিয়ে আসছিল। এর আগে এসএসসি পরীক্ষা চলাকালে পরীক্ষার্থীদের প্রতারণার ফাঁদে ফেলে একই ভাবে অর্থ হাতিয়ে নিয়ে হোয়াটস্অ্যাপ, মেসেঞ্জারে ভূয়া প্রশ্ন পত্র সরবরাহ করে খোকন।
এছাড়াও মো. খোকন শাহ্ ভূয়া প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত সামাজিক যোগাযোগ মাধ্যমের একাধিক গ্রুপ পেজের সক্রিয় সদস্যদের এ্যাডমিন হিসেবে দায়িত্ব পালন করে আসছে।
গোপন খবর পেয়ে র‌্যাব-১৩ এর অধীনস্থ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ (সিপিসি) দিনাজপুর ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে র‌্যাবের কাছে প্রতারনা করার অভিযোগ স্বীকার করেছে। তার বিরুদ্ধে আনানুগ প্রক্রিয়া শেষে নীলফামারী থানা পুলিশে সোপর্দ করা হবে।

Print Friendly, PDF & Email