CC News

আ’লীগ জনসমর্থন হারিয়ে এখন দিশেহারা- মিনু

 
 

নীলফামারী প্রতিনিধি, ২০ এপ্রিল: বিএনপির চেয়ারর্পাসনের উপদেষ্টা মন্ডলির সদস্য মিজানুর রহমান মিনু বলেছেন, অবৈধভাবে ক্ষমতায় আসা শেখ হাসিনার সরকারের পায়ের নিচের মাটি সরে গেছে। জনসমর্থন হারিয়ে তারা আজ দিশেহারা হয়ে পড়েছে।
বিএনপি ও বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তায় ভয় পায় এই অবৈধ সরকার। তাই তারা মিথ্যা মামলা দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে করাবন্দি করে রেখে আবারো অবৈধভাবে ক্ষমতায় আসতে ষড়যন্ত্র শুরু করেছে।
শুক্রবার সন্ধ্যার দিকে নীলফামারী পৌর মার্কেটস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শেখ হাসিনাকে খুনি আখ্যায়িত করে রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মিনু আরো বলেন, শেখ হাসিনার ও তার অবৈধ সরকারের বিরুদ্ধে ভয়ে একেউ কথা বলতে পারেনা। কেউ কথা বলেই তাকে উঠেয়ে নিয়ে গিয়ে ক্রোস ফায়ারে হত্যা করে লাশ গুম করে। এভাবে দেশের হাজারো মায়ের বুক খালি করেছে এই খুনি শেখ হাসিনা।
শেখ হাসিনার উদ্যেশে বিএনপির নেতা মিনু বলেন, সাহস থাকলে খালেদা জিয়াকে কারমুক্ত করে নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিন। দেখবেন দেশের মানুষ আপনাদের কতটা ঘৃণা করে। আপনার প্রাণের বন্ধু এরশাদ আর আপনি দু’জনে মিলে ৩২টার বেশি আসনও পাবেন।
দেশের যুবসমাজ আজ ধ্বংসের পথে মন্তব্য করে তিনি বলেন, শেখ হাসিনা ও তার দলের এমপি ও মন্ত্রীরা দেশের যুবসমাজের হাতে খাতা কলম তুলে না দিয়ে ইয়াবা, ফেন্সিডিলসহ নেশাজাতীয় দ্রব্য তুলে দিয়ে তাদের মরণের পথে ধাবিত করেছেন।
এদিকে কর্মী সমাবেশ চলাকালে লন্ডন থেকে মুঠোফোনে ওই কর্মী সভায় বক্তৃতা দেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান। ‘নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে কোন অপশক্তির ফাঁদে পা না দেওয়ার জন্য নেতাকর্মীদের আহবান জানান।
নীলফামারী জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আনিছুল আরেফিনের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান জামান,নির্বাহী সদস্য বিলকিস ইসলাম, মিজানুর রহমান শামীম, নীলফামারী জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মীর সেলিম ফারুক, পৌর বিএনপির সভাপতি জহুরুল আলম প্রমূখ।

ছাত্রদলের বিক্ষোভ

অপর দিকে কর্মী সমাবেশে জেলা ছাত্রদল নেতাকর্মীদের আমন্ত্রণ না জানানোয় কর্মী সমাবেশ প্রত্যাখান করে নীলফামারী শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।
কর্মী সমাবেশ চলাকালে চৌরঙ্গী মোড় থেকে ছাত্রদলের মিছিল দলীয় কার্যালয় অতিক্রম করে শহরের পিটিআই মোড়ে সমাবেশ করে।
সেখানে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রদলের উপ-সম্পাদক রেদওয়ান হোসেন বাবু, জেলা ছাত্রদল সভাপতি সালেকীন আহমেদ সজীব, সাধারণ সম্পাদক মারুফ পারভেজ প্রিন্স ও সাংগঠনিক সম্পাদক সুহৃ হোসেন।

Print Friendly, PDF & Email