CC News

জাতীয় নির্বাচনে ৩’শ আসনে প্রার্থী ঠিক করেছি- এরশাদ

 
 

সিসি নিউজ, ১৩ মে: আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের সাথে কোন সর্ম্পক নেই মন্তব্য করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনশত আসনে প্রার্থী চুড়ান্ত করা হয়েছে। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভবিষ্যতের কথা আল্লাহ ছাড়া কেউ বলতে পারেনা। তবে আমি বলতে পারি আগামীতে জাতীয় পার্টি দেশ পরিচালনা করবে।
আজ রোববার দুপুরের দিকে রংপুর যাওয়ার পথে নীলফামারীর সৈয়দপুরের বাংলা হাইস্কুল মাঠে জাতীয় যুব সংহতির সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন এরশাদ।

তিনি আরো বলেন, নীলফামারী-৪ আসনের জাপার প্রার্থী হিসেবে শওকত চৌধুরীকে আগেই ঘোষনা দিয়েছি।
এসময় দলের ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য শওকত চৌধুরী, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সভাপিত আলমগীর শিকদার লোটন, সাধারণ সম্পাদক ফাকরুল আহসান শাহজাদা, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব এ.কে এম সাজ্জাদ পারভেজসহ স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সৈয়দপুর বিমানবন্দর থেকে ৫ শতাধিক মোটর সাইকেলের শোভাযাত্রা নিয়ে জাপা চেয়ারম্যান সৈয়দপুর পাইলট স্কুল মাঠে আসেন। সেখানে বেলুন উড়িয়ে কাউন্সিলের শুভ উদ্বোধন ঘোষণা করেন।
২০ বছর পর এবারে প্রথম সৈয়দপুর রাজনৈতিক জেলা জাতীয় যুব সংহতির কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। সৈয়দপুর মূর্তজা ইন্সটিটিউটে জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হয় প্রথম অধিবেশন। এতে সভাপতিত্ব করেন জেলা জাতীয় যুব সংহতির আহবায়ক রওশন মাহানামা।

ভিডিও দেখতে ক্লিক করুন:

 

Print Friendly, PDF & Email