CC News

সৈয়দপুরের এক পিতা গরু বিক্রি করতে চাওয়ায়…….

 
 

।।এম আর মহসিন।। বাড়ির পালিত গরু বিক্রি করতে চাওয়ায় অবাধ্য সন্তানেরা তার পিতাকে মারধড় ও নির্যাতন করেছে। এ নিয়ে শনিবার (১৯মে) দুপুরে ন্যায় বিচার পেতে সৈয়দপুর থানায় অভিযোগ করেছেন নির্যাতনের শিকার ওই পিতা।
অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এস আই আঃ আজিজ জানান, শহরের পৌর ১০ নং ওয়ার্ডের নতুন বাবু পাড়া পুরানা পোষ্ট অফিস এলাকার মৃত নমির উদ্দিনের পুত্র জফুর আলী(৬০) স্ত্রী সন্তানদের নিয়ে বসবাস করছেন। রয়েছে পৈতৃক সুত্রে চাষাবাদি জমি ও হালের গরু এবং গাভীসহ দুটি বাড়ি। এক বাড়িতে থাকেন স্ত্রীসহ দুই সন্তান আর পাশেই ঈদগাহ এলাকার বাড়িতে থাকেন দুই ছেলে জোবায়দুল(৩০) ও বাবু(২৫)। সন্তান অর্থ সম্পদ থাকলেও মনে সুখ ছিল না জফুর আলীর। তার সন্তানেরা অহেতুক তাকে কষ্ট দিত। প্রায় দিন কাটত ঝগড়ায়।
গত ৯ মে জফুর আলী তার পালিত গরু-ছাগলের প্রতি যতœ নিতে অবহেলা দেখতে পান। এ নিয়ে তিনি তার দুটি গরু বিক্রি করার সিদ্ধান্ত নেন। এ খবর তার দুই ছেলে জানতে পেরে ঈদগাহ(ডারার পাড়) বাড়িতে শাটের কলার ধরে মারধর করেন। এবং পোষ্ট অফিস এলাকার বাড়িতে আসার পর ৪ ঘন্টা ঘরে আটকিয়ে রাখেন। বিষয়টি স্থানিয়রা জানলেও মিথ্যে মামলার ভয়ে কেউ পাশে দাড়ায়নি নির্যাতিত এ পিতার পাশে। তাই বাধ্য হয়ে জফুর আলী তার স্ত্রী মহসেনা বেগম(৫০),ছেলে জোবায়দুল ইসলাম,বাবু ও মেয়ে পারভীনকে বিবাদি করে শনিবার সৈয়দপুর থানায় অভিযোগ দায়ের করেন।
জফুর আলী জানান, অনেক কষ্ট করে তাদেরকে প্রতিপালন করেছি। আজ এই তার প্রতিদান। এই কথা বলে হাউ-মাউ করতে কাদতে লাগলেন এ বৃদ্ধ। আজ নিজস্ব সম্পদ বিক্রি করতে চাইলে স্ত্রী ও সন্তানের হাতে মার খেতে হয়। এ দুঃখ সইব কিভাবে?

এ নিয়ে সৈয়দপুর থানার অফিসার্স ইনচার্জ মোঃ শাহজাহান পাশা লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেন এবং তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email