CC News

গাইবান্ধায় ৬৪০ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার, আটক ৩

 
 

গাইবান্ধা : গাইবান্ধা শহরের সার্কুলার রোডের একটি ফুডফিলেজ নামে চাইনিজ রেস্টুরেন্ট ও পার্শ্ববর্তী তাদের অপর একটি গুদাম থেকে র‌্যাব-১৩ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-৩ মাদক বিরোধী বিশেষ অভিযানে আজ রবিবার বিকেলে ৬৪০ ক্যান বিদেশী বিয়ার এবং ৪ বোতল ভোদকাসহ ১ বোতল হুইসকিসহ ৩ জনকে আটক করে।

র‌্যাব সুত্রে জানা গেছে, শহরের সার্কুলার রোডস্থ ফুডভিলেজের মালিক মৃত আলী হোসেনের ছেলে রায়হান কবির সেলিম দীর্ঘদিন ধরে এই ব্যবসা করে আসছিল। অভিযানকালে রায়হান কবির সেলিম কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়।

আটককৃতরা হচ্ছে- বাহাদুরপুর গ্রামের নফসের আলীর ছেলে সবুজ মিয়া (৩০), সদর উপজেলার দক্ষিণ ফলিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে জাকির হোসেন (৩০) ও শহরের পশুহাসপাতাল মোড় এলাকার আব্দুর রউফের ছেলে নাছির উদ্দিন (২৮)।

উল্লেখ্য, রায়হান কবির সেলিমের শহরস্থ ডেভিড কোম্পানী বাড়িতেও বিকেলে অভিযান চালায় র‌্যাব। সেসময় বাড়িটি তালাবদ্ধ অবস্থায় ছিল।  ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে বাড়িটির তালা ভেঙ্গে বাড়ির ভেতর থেকে ভোদকা ও হুইসকি উদ্ধার করা হয়।

এলাকাবাসির সুত্রে জানা গেছে, ওই বাসাটিতে গভীর রাত পর্যন্ত মোটর সাইকেল এবং কার নিয়ে শহরের বিভিন্ন এলাকা এবং বাইর থেকে লোকজন সেখানে মদ ক্রয়ের জন্য আসতো। এমনকি প্রতিদিন ওই বাড়িতে গভীর রাত পর্যন্ত মদের আসরও বসতো বলে জানা গেছে। শুধু তাই নয়, মাঝেমধ্যে ওই বাসায় হৈ চৈ শোনা যেত।

Print Friendly, PDF & Email