• বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

এবার মাদক থেকে দেশকে উদ্ধার করা হবে: প্রধানমন্ত্রী

সিসি নিউজ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জঙ্গি নির্মূলের পর এবার মাদক নির্মূলে কঠোর হবে সরকার। এজন্য আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীকে বিশেষ দায়িত্ব দেয়া হয়েছে।
খুলনার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা গণভবনে শুভেচ্ছা জানাতে এলে এ কথা বলেন প্রধানমন্ত্রী। শেখ হাসিনা বলেন, মাদকের বিরুদ্ধে অভিযান শুরু হয়ে গেছে। যেখানেই মাদক সেখানেই কঠোর ব্যবস্থা নেয়া হবে।
বিএনপির কড়া সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় থাকার সময়ে খুলনায় রাস্তা-ঘাটসহ কোনো উন্নয়ন হয়নি। তাদের সময়ে মংলা বন্দর ও শিল্প কারখানা বন্ধ করে দেয়া হয়েছিল।
আওয়ামী লীগ খুলনায় ব্যাপক উন্নয়ন করায় মেয়র পদে দলীয় প্রার্থী বিজয়ী হয়েছে বলেও মন্তব্য করেন শেখ হাসিনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ