CC News

কুড়িগ্রামে নারী ও মেয়েদের অধিকার সুরক্ষাকারীদের সহায়তা প্রদান প্রকল্প

 
 

অনিরুদ্ধ রেজা, কুড়িগ্রাম: কুড়িগ্রামে বাংলাদেশে নারী ও মেয়েদের অধিকার সুরক্ষাকারীদের সহায়তা প্রদান প্রকল্পের উদ্বোধনী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেলে কুড়িগ্রাম জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোছা : সুতলাতানা পারভীন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক জোবায়দুর ইসলাম, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহানা আক্তার, জেলা তথ্য কর্মকর্তা মো: শাহজাহান আলী, নিউজ নেটওয়ার্কের প্রধান নির্বাহী মো: শহিদূজ্জামান। কর্মশালায় সাংবাদিক, ধর্মীয় নেতা, শিক্ষার্থী, এনজিও প্রতিনিধিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
উদয়াঙ্কুর সেবা সংস্থার আয়োজনে এবং ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে ৩ বছর মেয়াদে এ প্রকল্পটি দেশের সাতক্ষীরা, যশোর, রাজশাহী, নীলফামারী, রংপুর দিনাজপুর, লালমনিরহাট ও কুড়িগ্রাম জেলায় কাজ করবে।
জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার তরুন নারী সাংবাদিক, গ্রামীণ এলাকার গণমাধ্যমের তত্বাবধায়ক, বার্তা সম্পাদক ও নির্বাহী সম্পাদক, গ্রামীণ এলাকার সাংবাদিক, সৃষ্টিশীল নারী সাংবাদিক, গ্রামীণ সমাজের সংগঠনগুলোর নেতৃবৃন্দ ও ধর্মীয় নেতৃবৃন্দ এ প্রকল্পের আওতায় সহায়তা পাবেন।

Print Friendly, PDF & Email