CC News

আ’লীগের মনোনয়ন প্রত‌্যাশী সুমির মতবিনিময়

 
 

নীলফামারী, ২০ জুন: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেন সরকার ফারহানা আখতার সুমি।
এরই অংশ হিসেবে আজ মঙ্গলবার দুপুরে তিনি নীলফামারী জেলা শহরের একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। সেখানে সুমি প্রত্যাশার কথা তুলে ধরেন। এলাকাবাসীর জন্য তার কর্মের একটি ধারণাও উপস্থাপন করেন।
সুমি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক (কল্যাণ ও পুর্নবাসন) এবং বাংলাদেশ যুব মহিলা লীগের সহ-শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক ।
জেলার ডোমার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের চিলাহাটির বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানীর মেয়ে সুমি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ফার্মেসিতে স্নাতকোত্তর করেছেন।
সুমি বলেন, বঙ্গবন্ধুর কণ্যা দেশরত্ন শেখ হাসিনা যদি আমাকে দলীয় মনোনয়ন দেন। আর ভোটে বিজয়ী হই, তাহলে এলাকার মানুষের অর্থনৈতিক জীবনের আমূল পরিবর্তন ঘটানোই হবে আমার প্রথম কাজ।
তিনি জানান, নির্বাচিত জনপ্রতিনিধি না হলেও ইতোমধ্যে ব্যক্তিগত ইমেজ ব্যবহার করে এলাকায় রাস্তা-ঘাট নির্মাণ, স্বাস্থ্যকেন্দ্র স্থাপনসহ বিভিন্ন উন্নয়নে ভূমিকা রেখে চলেছেন।
সুমির ভাষ্যে, নীলফামারী-১ আসনের বর্তমান এমপি জনগণের কাক্সিত উন্নয়নে ভূমিকা রাখতে পারেননি। তার পরিবারের কাছে এলাকার সাধারন মানুষজন সহ আওয়ামীলীগের তৃণমূলের নেতাকর্মীরা জিম্মি হয়ে পড়েছেন বলে অভিযোগ করেন তিনি।
এ সময় সুমীর সঙ্গে তার স্বামী ইঞ্জিনিয়ার মারুফুল হক লালন , জেলা যুব মহিলালীগের আইন বিষয় সম্পাদক ইসরাত জাহান পল্লবী, জেলা ছাত্রলীগ ও উপজেলা যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email