CC News

ডিমলায় পৃথক ঘটনায় চার মরদেহ উদ্ধার

 
 

সিসি ডেস্ক, ২০ জুন: নীলফামারীর ডিমলা উপজেলায় ২৪ ঘন্টায় পৃথক ঘটনায় ৪ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে দুই গৃহবধুকে পিটিয়ে হত্যা, টাকা ভাগাভাগি নিয়ে শ্রমিককে হত্যা ও পুকুরে ডুবে বৃদ্ধ নিহত হয়।
এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে আজ মঙ্গলবার দুপুরে ডিমলা সদর ইউনিয়নের দক্ষিন তিতপাড়া গ্রামের যৌতুকের কারনে লাইলি বেগম (২৭) নামের এক গৃহবধুকে পিটিয়ে হত্যা করে স্বামী। সে দক্ষিন তিতপাড়া গ্রামের সফিকুল ইসলামের স্ত্রী ও একই উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের আজিজুল ইসলামের মেয়ে। এ ব্যাপারে লাইলি বেগমের ভাই শফিকুল ইসলাম বাদী হয়ে ৫জনকে আসামী করে থানায় বোনকে হত্যার অভিযোগ করেছে। শফিকুল ইসলাম অভিযোগ করেন লাইলীর স্বামীসহ তার পরিবারের লোকজন যৌতুকের ২লক্ষ টাকা দাবী করে টাকা দিতে না পারায় কারনে মঙ্গলবার সকালে লাইলী বেধরক পিটায়। আহত অবস্থায় তাকে রংপুরে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার মৃত্যু ঘোষন করেন। ঘটনার পর থেকে লাইলির স্বামী শফিকুল ইসলাম পলাতক রয়েছে।
অপরদিকে সকালে উপজেলার পূর্বছাতনাই ইউনিয়নের (চেয়ারম্যান পাড়া) গ্রামের মৃত আব্দুল গণির ছেলে জুল হোসেন (৩৭) পারিবারিক কলহে স্ত্রী রাশেদা বেগমকে (২৮) মারপিট করলে গুরুত্ব আহত হয়। তাকে ডিমলা হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু ঘটে। এ সময় পুলিশ তার স্বামীকে আটক করেছে। নিহত রাশেদা একই উপজেলার বালাপাড়া ইউনিয়নের দনি সুন্দর খাতা গ্রামের আহেদ আলীর মেয়ে ও দুই সন্তানের জননী।
অপর দিকে রবিবার (১৭জুন) রাতে উপজেলার বালাপাড়া ইউনিয়নের ছানতাই বালাপাড়া গ্রামে শ্রমিকের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে ছলিমুদ্দিনের ছেলে কামরুল ইসলাম(৩৫) এর সাথে একই গ্রামের শ্রমিক আব্দুর রহিমের শ্রমিক দলের সংঘর্ষ হলে কামরুল গুরুত্বর আহত হয়। তাকে প্রথমে ডিমলা হাসপাতালে ও পরে ভর্তি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তান্তরিত করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার (১৮জুন) রাতে কামরুলের মৃত্যু হয়। এ ব্যাপারে কামরুলের স্ত্রী বাদি হয়ে পাঁচজনকে আসামী করে ডিমলা থানায় হত্যা মামলা দায়ের করেছে।
এদিকে মঙ্গলবার সকালে উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের গয়াবাড়ী গ্রমের একটি পুকুর থেকে মজিবর রহমান (৭৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই বৃদ্ধ উপজেলার খালিশা চাপানি ইউনিয়নের ছোটখাতা গ্রামে মৃত টলেয়া মুন্সির ছেলে। নিহতের ছেলে রফিকুল ইসলাম জানায় তার বাবা সোমবার রাত ১১টার পর থেকে বাড়ি হতে নিখোজ ছিল। মঙ্গলবার সকালে পাশ্ববর্তী গয়াবাড়ী ইউনিয়ন একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।
ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন ঘটনাগুলো সত্যতা নিশ্চিত করে জানান সব ঘটনার আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email