CC News

সৈয়দপুরে আবাসিক হোটেলের ম‌্যানেজার সহ তরুন-তরুনী আটক

 
 

সিসি নিউজ, ২০ জুন: নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালের আবাসিক হোটেল ফাইভ স্টার থেকে এক জোড়া তরুন-তরুনীকে অনৈতিক কার্যকলাপের সময় আটক করেছে। এ সময়  ওই হোটেলের ম‌্যানেজার রবিনকে (৩৫) আটক করেছে পুলিশ। আজ বুধবার বেলা ১টার সময় ওই ঘটনা ঘটে।

আটক তরুনের নাম মমিনুল ইসলাম ওরফে নিরব (২২)। সে সৈয়দপুর শহরের উপকন্ঠে ঢেলাপীরের প্লাস্টিড ফার্নিচারের দোকান মালিক। কিছুদিন পূর্বে একটি এনজিওতে কাজ করার সময় রংপুরের বদরগঞ্জের ওই তরুনীর সাথে সখ‌্যতা গড়ে উঠে। স্থানীয় একটি মাধ‌্যমিক স্কুলে ১০ম শ্রেনীতে অধ‌্যয়নরত ওই তরুনীর বাসা সংলগ্ন এনজিও অফিসে কর্মরত ছিল মমিনুল। আজ মোবাইল ফোনে তরুনীকে ডেকে নিয়ে সৈয়দপুর বাস টার্মিনালের নীলফামারী সড়কস্থ হোটেল ফাইভ স্টারের ম‌্যানেজার রবিনের সহায়তায় একটি কক্ষ ৬শত টাকায় ভাড়া নিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়।

গোপন সংবাদে খবর পেয়ে সৈয়দপুর থানার এসআই আব্দুস ছোবহান হোটেলের ওই কক্ষ থেকে তরুন-তরুনীকে আটক করে। সে সাথে হোটেলের ম‌্যানেজারকে আটক করা হয়।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহজাহান পাশা ঘটনার বিষয়টি নিশ্চিত করে সিসি নিউজকে জানান, আটক তরুন-তরুনী ও হোটেল ম‌্যানেজারকে ভ্রাম‌্যমান আদালতে পাঠানো হলে বিচারক সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার  হোটেল ম্যানেজারকে ৭ দিন ও আটক তরুনকে ১৫ দিনের কারাদন্ড প্রদান করে। এ ছাড়া আটক বদরগঞ্জের ওই তরুনীকে তার পিতার জিম্মায় দেয়া হয়।

Print Friendly, PDF & Email