CC News

মনোনয়নপত্র জমা দিলেন আরিফ-কামরান

 
 
সিলেট, ২৮ জুন: আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে প্রধান রাজনৈতিক দল আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান ও আরিফুল হক চৌধূরী বৃহস্পতিবার মেয়র পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এ সময় দুইনেতার দলীয় সমর্থক ও শুভানুধ্যায়ীসহ বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।
আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান দুপুর ১টায় দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার আলিমুজ্জামানের নিকট মনোনয়ন পত্র জমা দেন।  সাবেক সিটি মেয়র ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি কামরানের সঙ্গে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগে সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, ড. এ কে আব্দুল মোমেন, সিরাজ বক্সসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
এর আগে বেলা ১১টায় কামরানের ছড়ারপাড়স্থ নিজ বাসভবনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে মানিক পীর (র.) গোরস্থানে নিজের বাবা-মার কবর জিয়ারত করেন এই মেয়র প্রার্থী।
এদিকে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় মেয়র পদে মনোনয়ন পত্র জমা দেন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার আলিমুজ্জামানের কাছে। মনোনয়নপত্র জমা দেওয়ার সময় আরিফের সঙ্গে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় বিএনপি নেতা মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামিম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইন, ডা. শাহরিয়ার হোসেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদসহ বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী।
এর আগে সকাল থেকে তিনি নগর ভবনে অনেকগুলো ফাইলে স্বাক্ষর শেষে দুপুর ১ টায় বিধি মোতাবেক পদত্যাগ করেন।  পরে হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত করেন আরিফ।
Print Friendly, PDF & Email