CC News

বিকিনি পরা ছবি বিতর্কে হিনা

 
 

বিনোদন ডেস্ক: ইনস্টাগ্রামের সৌজন্যে।আবার বিতর্কে জড়িয়ে পড়লেন ভারতীয় টেলিভিশনের পরিচিত মুখ হিনা খান। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তার নিজের কিছু ছবি পোস্ট করা নিয়েই এ বিতর্কের শুরু। অবশ্য এটা নিয়ে মুখ খোলেননি হিনা।

এনডিটিভি ও ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়, অবসরে বয়ফ্রেন্ড রকি জয় সওয়ালের সঙ্গে গোয়ায় ছুটি কাটাচ্ছেন হিনা। সেখান থেকেই ছুটির বিভিন্ন ছবি তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। পুলের ধারে বিকিনি পরা কিছু ছবিও পোস্ট করেছেন হিনা। তার ছবি নিয়ে অনেকে সমালোচনা করছেন। ছবি প্রকাশের কিছুক্ষণের মধ্যেই অনলাইনে ট্রোলড হন তিনি।

‘বিগ বস ১১’-এ অংশ নিয়েছিলেন হিনা। এই রিয়ালিটি শো তাঁকে জনপ্রিয়তা এনে দিয়েছিল। কিন্তু টেলিভিশনের ‘বউ’ হিসেবেই তাঁকে দর্শক বেশি চেনেন। ‘ইয়ে রিস্তা ক্যায়া কহেলাতা হ্যায়’ তাঁকে বিপুল জনপ্রিয়তা এনে দেয়। সেই হিনাকে এমন পোশাকে দেখে সম্প্রতি সামাজিক যোগযোগ মাধ্যমে অনেকেই সমালোচনা করছেন। কেউ লিখেছেন, ‘আপনি এ ধরনের ছবি শেয়ার করছেন কী ভাবে?’ কেউ আবার লিখছেন, ‘আপনি এত ভালো অভিনেত্রী। দয়া করে নিজের ধর্মের প্রতি কিছুটা শ্রদ্ধা দেখান।’ আবার কেউ লিখেছেন, ‘এ সব কী হচ্ছে হিনা?’

প্রায় ৭০ হাজারের বেশি লাইক পাওয়া ছবিতে অনেকে খারাপ মন্তব্যও করেন। ‘কীভাবে এমন ছবি তুমি পোস্ট কর? তুমি ভালো অভিনেত্রী কিন্তু নিজের ধর্মের প্রতি কিছু তো শ্রদ্ধা প্রদর্শন করো’, এবং ‘এসব কী হিনা?’ এমন নানান মন্তব্যও আসে। তবে অনেকেই আবার হিনার প্রশংসা করে তার পাশে দাঁড়িয়েছেন। অনেকেই ধর্মকে না টেনে আনার আহ্বানও জানিয়েছেন।

এর আগে গত মাসে হায়দারাবাদে এক অনুষ্ঠানে টপ এবং প্যান্ট পরে নিজের ছবি পোস্ট করেছিল হিনা। তখনো বিতর্ক হয়। গত সপ্তাহে গোল্ড অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে স্টাইল ডিভা অ্যাওয়ার্ড পান হিনা খান। ফেব্রুয়ারি মাসে তিনি ল্যাকমে ফ্যাশন উইক স্প্রিং-সামার ২০১৮-এর র‍্যাম্পে হেঁটেছিলেন।

Print Friendly, PDF & Email