• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

টাঙ্গাইলে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩

সিসি নিউজ, ১৭ জুলাই: টাঙ্গাইলে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন সোনারগাঁও থানা পুলিশের ৩ সদস্য ও মাইক্রোবাস চালক। টাঙ্গাইলের কুমুদিনী কলেজ মোড়ে ভোর ৪টার দিকে সিলিন্ডার বিস্ফোরণ ঘটে।
মাইক্রোবাসে থাকা সোনারগাঁও থানার এসআই তানভীর আহমেদ জানান, অপহৃত এক তরুণীকে উদ্ধারে বাদীপক্ষের লোকজনসহ রাজশাহীতে যায় সোনারগাঁও থানা পুলিশের একটি দল। পরে অপহৃত তরুণীকে উদ্ধার করে রাজশাহী থেকে সোনারগাঁও ফেরার পথে টাঙ্গাইলের কুমুদিনী কলেজ মোড়ে পৌঁছালে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে।
ঘটনার পরপরই হতাহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায় পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা। ঘটনাস্থলেই মারা যান উদ্ধার হওয়া তরুণী সোনারগাঁওয়ের ভবনাথপুর গ্রামের জান্নাতুল ফেরদাউস বন্যা ও তার খালাতো ভাই মোহাম্মদ ফারুক।

হাসপাতালে নেয়ার পর মারা যান বন্যার মামা সিরাজুল ইসলাম। হাসপাতালে চিকিৎসাধীন ৪ জনের অবস্থা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ