CC News

সৈয়দপুর প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠিত

 
 

সিসি নিউজ, ২১ জুলাই: নীলফামারীর সৈয়দপুর প্রেস ক্লাবের কমিটি ভেঙ্গে দেওয়া হয়েছে। নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে আহ্বায়ক করা হয়েছে দৈনিক ইত্তেফাক, বাংলানিউজ টোয়েন্টি ফোর.কম প্রতিনিধি ও সাপ্তাহিক দাগের ভারপ্রাপ্ত সম্পাদক মো. আমিরুজ্জামান কে আহ্বায়ক, নীল সমাচার পত্রিকার নির্বাহী সম্পাদক ওবায়দুল ইসলাম মিয়াকে যুগ্ম আহ্বায়ক, প্রথমআলো প্রতিনিধি এম আর আলম ঝন্টু, সাপ্তাহিক দাগের ফটো সাংবাদিক আখতারুল ইসলাম মৃধা ও নীলফামারী চিত্রের সম্পাদক মকসুদ আলমকে সদস্য করে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
গত ২০ জুলাই রাতে অনুষ্ঠিত সৈয়দপুর প্রেস ক্লাবের সাধারণ সভায় ওই সিদ্ধান্ত নেওয়া হয়। সৈয়দপুর প্রেস ক্লাব সভাপতি আমিনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক সাকির হোসেন বাদল, জিকরুল হক, আবু-বিন আজাদ, এম এ করিম মিস্টার, মকসুদ আলম, এম আর আলম ঝন্টু, আমিরুজ্জামান, হীরা শর্মা, নিজু আগরওয়ালা, নজরুল ইসলাম, বুলবুল রায় প্রমুখ।
সভায় প্রেসক্লাবের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করা হয়। এছাড়া সহযোগি সদস্য সাফ জবাবের নজরুল ইসলাম ও বুলবুল রায়কে পূর্ণাঙ্গ সদস্য করা হয়। পরে সকলের মতামতের ভিত্তিতে আহ্বায়ক কমিটি গঠন করা হয়। ওই কমিটি আগামি ৩ মাসের মধ্যে নির্বাচনের ব্যবস্থা করবেন।

Print Friendly, PDF & Email