CC News

নীলফামারীতে জাতীয় পাবলিক সার্ভিস দিবসে সম্মাননা প্রদান

 
 

নীলফামারী অফিস। জাতীয় পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে নীলফামারীতে শোভাযাত্রা, আলোচনা সভা এবং ভালো কাজের স্বীকৃতি স্বরুপ সেরাদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।
সোমবার (২৩জুলাই) দুপুরে জেলা শিল্পকলা অডিটোরিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক(ভারপ্রাপ্ত) শাহিনুর আলম।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলামের সভাপতিত্বে সভায় অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার নাহিদ হাসান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নীলফামারীর অতিরিক্ত উপ-পরিচালক কেরামত আলী, জেলা মৎস্য কর্মকর্তা আব্দুর রউফ ও পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক আফরোজা খাতুন।
সভা পরিচালনা করেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা মহসিন রেজা রুপম।
সভা শেষে জেলা ও উপজেলা পর্যায়ে সেরা কর্মকর্তা ও কর্মচারী হিসেবে নীলফামারী সদর উপজেলার ইউনিয়ন সহকারী ভুমি কর্মকর্তা খালেকুজ্জামান, ইউনিয়ন উপ-সহকারী ভুমি কর্মকর্তা হাবিবা খাতুন, সৈয়দপুর উপজেলার ইউনিয়ন সহকারী (ভারপ্রাপ্ত) ভুমি কর্মকর্তা মোঃ আশিকুর রহমান, পৌর উপ-সহসহকারী ভুমি কর্মকর্তা সেলিনা বেগম জলঢাকা উপজেলার পৌর সহসহকারী ভুমি কর্মকর্তা নিতাই চন্দ্র রায়, ইউনিয়ন উপ- সহসহকারী ভুমি কর্মকর্তা মিজানুর রহমান কিশোগঞ্জ উপজেলার ইউনিয়ন সহসহকারী ভুমি কর্মকর্তা আব্দুল লতিফ ডোমার উপজেলার ইউনিয়ন সহসহকারী ভুমি কর্মকর্তা হামিদার রহমান, ইউনিয়ন উপ- সহসহকারী ভুমি কর্মকর্তা শাহজাহান ও ডিমলা উপজেলার ইউনিয়ন সহসহকারী ভুমি কর্মকর্তা আবুল হোসেন, ইউনিয়ন উপ- সহসহকারী ভুমি কর্মকর্তা ইনতুতমিশ কবিরকে ভুমি ব্যবস্থাপনায় অসামান্য অবদান ও জনসেবার জন্য সম্মাননা ক্রেস্ট প্রদান করেন অতিথিরা।
এর আগে জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু করে বনার্ঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে শিল্পকলা অডিটোরিয়ামে এসে সভায় মিলিত হয়।
একই স্থানে সরকারী দফতরগুলো তাদের সেবা কার্যক্রম নিয়ে মেলায় অংশগ্রহণ করে।

Print Friendly, PDF & Email