CC News

সৈয়দপুরের ৬ শিক্ষার্থী যাচ্ছে জাতীয় সম্মেলনে

 
 

সিসি নিউজ, ২৪ জুলাই: ‘মেধা ও মননে সুন্দর আগামী’ এ শ্লোগানে বাংলাদেশ কিশোর-কিশোরী সম্মেলন-২০১৮ তে নীলফামারী জেলা থেকে ১০ জন শিক্ষার্থীকে বাছাই করা হয়েছে। এর মধ‌্যে সৈয়দপুর কারিগরী মহাবিদ‌্যালয়ের ৬ শিক্ষার্থী নির্বাচিত হয়েছে। সোমবার (২৩ জুলাই) নীলফামারী শহরের ছমির উদ্দিন স্কুল এন্ড কলেজের হল রুমে জেলা পর্যায়ের ওই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সৈয়দপুর কারিগরী মহাবিদ‌্যালয়ের নির্বাচিত শিক্ষার্থীরা হলেন- শরীফ জাহান শুভ, মো: ফাহিম শাহরিয়ার, আকিল আহমেদ লবান, সাদাকাত জুনায়েদ, রিফা তাসফিয়া আমিন ও বিজয় রায় ধীরাজ। জেলার অন‌্যান‌্যরা হলেন- ডিমলা সরকারী বালিকা উচ্চ বিদ‌্যালয়ের মাহবুবা আনজুম, জলঢাকা মাধ‌্যমিক বিদ‌্যালয়ের হৃদিকা রায় অর্পিতা ও পিয়াস আহমেদ খেয়াল এবং ডোমার সরকারী বালিকা উচ্চ বিদ‌্যালয়ের মেফতাহুল জান্নাত অনন‌্যা।

সেলফ-হেলফ এন্ড রিহেবিলিটেশন প্রোগ্রাম (শার্প) এর আয়োজনে প্রতিযোগিতায় বিচারকমন্ডলী দায়িত্বে ছিলেন সৈয়দপুর কলেজের সাবেক অধ‌্যক্ষ হাফিজুর রহমান, ইনডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি জসিম উদ্দিন, ছমির উদ্দিন স্কুল এন্ড কলেজের অধ‌্যক্ষ মেজবাহ-উল হক ও নীলফামারী সরকারী কলেজের সহযোগি অধ‌্যাপক ওবায়দুল হক।

পরে প্রতিযোগিতায় অংশগ্রহনকারী জেলার ছয় উপজেলার ৬০ শিক্ষার্থীর হাতে ক্রেস্ট তুলে দেন নীলফামারী জেলা মাধ‌্যমিক শিক্ষা অফিসার শফিকুল ইসলাম। এ সময় উপস্থিত চিলেন শার্প-এর সহকারী পরিচালক রবিউল করিম, প্রশিক্ষণ সমন্বয়কারী মোস্তাহারুল আলম ও প্রোগ্রাম অফিসার শফিকুল আলম।

উল্লেখ‌্য যে, দেশব‌্যাপী উপজেলা/থানা পর্যায়ে প্রতিযোগিতার মাধ‌্যমে দশ হাজারের অধিক প্রতিষ্ঠান হতে নির্বাচিত ৭০০ জন সৎ, যোগ‌্য ও মেধাবী ছাত্র-ছাত্রীদের নিয়ে ঢাকায় ‘বাংলাদেশ কিশোর-কিশোরী সম্মেলন-২০১৮ অনুষ্ঠিত হবে।

 

Print Friendly, PDF & Email