• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

রংপুরে কোটা সংস্কার আন্দোলনকারীদের মিছিলে হামলা

রংপুর, ২৫ জুলাই: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে কোটা সংস্কার আন্দোলনকারীদের মিছিলে হামলা করেছে ছাত্রলীগ।

এই ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৫ শিক্ষার্থী। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, কেন্দ্রীয় নেতাদের মুক্তিসহ পাঁচ দফা দাবিতে বুধবার দুপুরে কোটা বিরোধীরা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল বের করলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ বাধা দেয়। এসময় নেতাকর্মীরা ধারালো অস্ত্র হাতে নিয়ে তাদেরকে ধাওয়া করে পিটিয়ে ক্যাম্পাস থেকে বের করে দেয়। এ ঘটনায় আহত হন পাঁচ আন্দোলনকারী শিক্ষার্থী।

তবে ছাত্রলীগের দাবি আন্দোলনকারীরা বহিরাগত শিক্ষার্থী ও সন্ত্রাসীদের নিয়ে ক্যাম্পাসকে অশান্ত করার চেষ্টা করায় ছাত্রলীগ তাদেরকে প্রতিহত করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ