CC News

সৈয়দপুরে আদেলের পোস্টার ছেঁড়ায় জাপা’র প্রতিবাদ

 
 

সিসি নিউজ, ২৬ জুলাই: জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী ও পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের ভাগ্নে আলহাজ্ব আহসান আদেলুর রহমান আদেলের নির্বাচনী শুভেচ্ছা ব্যানার ও ফেস্টুন ছেঁড়ায় স্থানীয় জাতীয় পার্টির একাংশ প্রতিবাদ সভা করেছে।

আজ বৃহস্পতিবার (২৬ জুলাই) সন্ধ্যায় সৈয়দপুর প্লাজাস্থ রেডচিলি চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন জেলা জাপা’র সিনিয়র সহ-সভাপতি সিদ্দিকুল আলম সিদ্দিক।

প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় রেলওয়ে শ্রমিক পার্টি সৈয়দপুর শাখার সভাপতি আব্দুর রশীদ সরকার, উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ, পৌর কমিটির যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন, জাতীয় যুব সংহতি উপজেলা শাখার সাবেক সভাপতি সামসুদ্দিন অরুন প্রমুখ।

বক্তারা বলেন, নিশ্চিত পরাজয়  জেনে বর্তমান এমপি শওকত চৌধুরী ঈর্ষান্বিত হয়ে আদেল এর ব্যানার ও ফেষ্টুন নষ্ট করেছে। তার নির্দেশেই সৈয়দপুর বাস টার্মিনাল হতে বিমানবন্দর সড়কে টাঙ্গানো প্রায় ৭০টি ফেষ্টুন ও ব্যানার বিনষ্ট করা হয়েছে। বক্তারা বলেন, ব্যানার ফেষ্টুন ছিঁড়ে আদেলকে রুখে দেওয়া সম্ভব নয়, আদেল সৈয়দপুর-কিশোরগঞ্জবাসীর মনে গেঁথে আছেন। হিংসাকাতর, দুর্নীতিবাজ সাংসদ শওকত চৌধুরীকে তার প্রতিহিংসার জবাব জনগণেই দিবে বলে বক্তারা হুশিয়ারী দেন।

উল্লেখ্য, আলহাজ্ব আদেলুর রহমান আদেল, নীলফামারী-৪ আসনের সাবেক সাংসদ ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আলহাজ্ব ড. আছাদুর রহমান ও সংরক্ষিত মহিলা সাংসদ এরশাদভগ্নি মেরিনা রহমান দম্পতির পুত্র। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনে জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী।

Print Friendly, PDF & Email