• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

ক্ষেতলালের বড়াইল ইউনিয়ন নির্বাচনে আ.লীগ প্রার্থী জয়ী

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের বড়াইল ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী নৌকা মার্কায় আবু রাশেদ আলমগীর বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৮ হাজার ১৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আশরাফ আলী মন্ডল ধানের শীষ মার্কায় পেয়েছেন ২ হাজার ৫৭৯ ভোট।

ভোট গণনা শেষে বুধবার রাতে উপজেলা নির্বাচন কার্যালয় অফিস থেকে ফলাফল ঘোষণা করা হয়।ক্ষেতলাল উপজেলা নির্বাচন কর্মকর্তা আনিছার রহমান নির্বাচনী তথ্য নিশ্চিত করে জানান, এ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ, বিএনপি’র একজন করে প্রার্থী, সাধারণ সদস্য পদে ২৫ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এখানে মোট ভোটার ১২হাজার ৪৯৭ জন ভোটারের মধ্যে ১০ হাজার ৫৯৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ