CC News

নৌকার পক্ষে রাজশাহীতে সোহাগ

 
 
সিসি ডেস্ক: আগামী ৩০ জুলাই অনুষ্ঠিত হবে রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি করপোরেশনের নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে তিন সিটিতেই নিজ নিজ দলের প্রার্থীর পক্ষে ভোট চাইতে তৎপর মেয়র প্রার্থী ও দলীয় নেতাকর্মীরা। ভোটের জন্য ভোটারদের দুয়ারে দুয়ারে যাচ্ছেন তারা। নগরীর উন্নয়নে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। এবার নির্বাচনে রাজশাহীতে নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন, সিলেটে বদরউদ্দিন আহমেদ কামরান ও বরিশালে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।
এই তিন সিটিতে নৌকার পক্ষে ব্যাপক প্রচারণায় নেমেছে ছাত্রলীগ। বিভিন্ন ইউনিটে বিভক্ত হয়ে পাড়ায়-মহল্লায় ভোটার কাছে যাচ্ছেন, সরকারের উন্নয়নও প্রচার ও নৌকায় ভোট চাচ্ছেন সংগঠনটির নেতারা।
রাজশাহীতে প্রচারণায় নেমেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সিলেটে সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। বেশ কয়েকদিন ধরে প্রচার-প্রচারণা চালাচ্ছেন তারা। তাদের সঙ্গে প্রচারণায় অংশ নিচ্ছেন ছাত্রলীগের কেন্দ্রীয় ও স্থানীয় জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয়ের নেতারা।
এদিকে আজ শুক্রবার রাজশাহীর মহানগরীর ৩০ নং ওয়ার্ডে নৌকার পক্ষে ভোট চান ছাত্রলীগ সভাপতি সোহাগ। এসময় তিনি নতুন বুধপাড়া, মধ্য বুধপাড়া, মৌলভী বুধপাড়া, গণির ঢালান, স্কুলের মোড় হরিজন পল্লী, চৌদ্দপায়া মোড় ও বিনোদপুর বাজার এলাকায় প্রচারনা চালান।
তার সঙ্গে প্রচারণায় অংশ নেন ছাত্রলীগের সহসভাপতি তোফাজ্জেল হক চয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক দিদার মো. নিজামুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শেখ জসিম উদ্দিন, সজিব বিশ্বাস, তানজিল ভুইয়া তানভীর, উপ-আইন বিষয়ক সম্পাদক হোসেইন সাদ্দাম, সহ-সম্পাদক আবুল বাশার রাহাত, আশিক হোসেন দীপু, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু, রাজশাহী মহানগরের সভাপতি রকি কুমার ঘোষ, সাধারণ সম্পাদক রাজিব মাহমুদ, পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি শিবলী সাদিকসহ স্থানীয় নেতারা।
অন্যদিকে সিলেট মহানগরীর বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা চালান ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। সকাল থেকে শুরু করে দিনব্যাপি নগরীর ২০, ২১, ২২, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নৌকার লিফলেট বিতরণ করে কামরানের জন্য ভোট চান তিনি।
এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, ছাত্রলীগের সহসভাপতি নুরুল করিম জুয়েল, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, ধর্ম সম্পাদক খায়ের উদ্দিন চৌধুরী, গণশিক্ষা সম্পাদক আনিসুল হক জুয়েল, সিলেট মহানগরের সভাপতি আবদুল বাসিত রুম্মান, সাধারণ সম্পাদক আবদুল আলীম তুষার প্রমূখ।
Print Friendly, PDF & Email