CC News

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা

 
 
খেলাধুলা ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি। শনিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ঘোষিত ১৫ সদস্যের দলে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। ইনজুরির কারণে সর্বশেষ আফগানিস্তানের বিপক্ষে সিরিজে দলের বাইরে ছিলেন এই তরুণ বাঁহাতি পেসার।
আফগানদের বিপক্ষে দলে থাকা আবুল হাসান রাজু বাদ পড়েছেন টি-টোয়েন্টি দল থেকে। মুস্তাফিজের ইনজুরিতেই সুযোগ পেয়েছিলেন ডানহাতি এই পেস বোলিং অলরাউন্ডার। এছাড়া দলের বাকি সদস্যরা অপরিবর্তিত রয়েছেন।
টি-টোয়েন্টি দলের সব সদস্যই এখন ক্যারিবিয়ানে রয়েছেন। সর্বশেষ সৌম্য সরকার ও আরিফুল হক দলের সঙ্গে যোগ দিয়েছেন। ফর্মে না থাকলেও অধিনায়ক সাকিবের পছন্দে সুযোগ পেয়েছেন সৌম্য।
আগামী ৩১ জুলাই সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টি- টোয়েন্টি খেলবে বাংলাদেশ দল। পরে ৪ ও ৫ আগস্ট যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় সিরিজের দ্বিতীয়, তৃতীয় ম্যাচে ক্যারিবিয়ানদের মুখোমুখি হবে সাকিব আল হাসানের দল।
বাংলাদেশ টি-টোয়েন্টি দল: সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ (সহঅধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহী ও আরিফুল হক।
Print Friendly, PDF & Email