CC News

ফুলবাড়ী ব্যবসায়ী সমিতির আহবায়ক কমিটি গঠন

 
 

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে ব্যবসায়ী সমিতির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
শনিবার বেলা ১২ টায় উপজেলার রাবিয়া কামনিউটি সেন্টারে, ফুলবাড়ী ব্যবসায়ী সমিতির বিশেষ সাধারন সভায়, চলমান কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী র্শিপপতি মোঃ নওশাদ আলম মুন্নাকে আহবায়ক ও চলমান কমিটির সাধারন সম্পাদক পৌর মেয়র মুরতুজা সরকার মানিক (মানিক সরকার)কে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট এই বাহবায়ক কমিটি গঠন করা হয়।

আহবায়ক কমিটির অন্য সদস্যরা হলেন, ব্যবসায়ী সমিতির সাবেক সাধারন সম্পাদক আব্দুল হাকিম, ডেকোরেটর ব্যবসায়ী সাংবাদিক সহকারী অধ্যাপক শেখ সাবির আলী, জেলা পরিষদ সদস্য ব্যবসায়ী কামরুজ্জামান, গার্মেন্টস ব্যবসায়ী সিবলি সাদিক, ব্যবসায়ী শিবায়ন চক্রবর্তি, নওশাদ আলী, এমএ কাইয়ুম, ইলেট্রিক ব্যবসায়ী ফারুক আহম্মেদ, হেলাল, স্বর্ণ ব্যবসায়ী সাহাজুল ইসলাম, সাধারন ব্যবসায়ী ও পৌর কাউন্সিলর আব্দুল জব্বার মাসুদ, স্বর্ণ ব্যবসায়ী মানিক মন্ডল ও ব্যবসায়ী মমিনুল ইসলাম।

চলমান কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী শিল্পপতি নওশাদ আলম মুন্নার সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ সাধারন সভায় চলমান কমিটিকে বিলুপ্ত করে, ওই কমিটির সভাপতি ও সাধারন সম্পাদককে আহবায়ক ও সদস্য সচিব করে, আহবায়ক কমিটি গঠন করা হয়। এই আহবায়ক কমিটি স্বল্প সময়ের মধ্যে সদস্যপদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ করে একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করে, সমিতির নির্বাচন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

Print Friendly, PDF & Email