CC News

ভোগের প্রচ্ছদে শাহরুখ কন্যা সুহানা

 
 

বিনোদন ডেস্ক: চাকচিক্যময়! মনোমুগ্ধকর! সুহানা খানকে দেখে এমন অনেক বিশেষণ মনে পড়ে যাবে। ভোগ ইন্ডিয়া ম্যাগাজিনের প্রচ্ছদে স্থান পেয়েছেন শাহরুখ কন্যা। তার প্রকাশিত ছবিগুলো আর ভিডিও দেখলে দৃষ্টি ফেরাতে ইচ্ছে করবে না কারোরই। সুপারস্টার শাহরুখ খান ও ইন্টেরিয়র ডিজাইনার গৌরি খান দম্পতির এই মেয়েকে ঘিরে এখন তোলপাড় চলছে অন্তর্জাল দুনিয়ায়।

এদিকে অনেকদিন থেকেই শোনা যাচ্ছে, বলিউডের জন্য প্রস্তুত হচ্ছেন সুহানা। ম্যাগাজিনের ফটোশুটের পর থেকে তার অভিষেকের গুঞ্জন আরো জোরালো হয়েছে। সিনেমায় সুহানার অভিষেক প্রসঙ্গে ভোগ ম্যাগাজিনে কথা বলেছেন শাহরুখ খান।

মঙ্গলবার (৩১ জুলাই) সন্ধ্যায় মুম্বাইয়ে ভোগ বিউটি অ্যাওয়ার্ডসে ম্যাগাজিনের প্রচ্ছদটি উন্মোচন করেছেন সুহানার বাবা শাহরুখ। এরপর দিবাগত রাতে টুইটারে ম্যাগাজিনটি হাতে ধরে দাঁড়ানোর একটি ছবি শেয়ার করে মেয়ের জন্য শুভকামনা জানান তিনি।

অনুষ্ঠানে শাহরুখ বললেন, ‘জীবনে উপহার হিসেবে অনেক চমৎকার নারীর সান্নিধ্য পেয়েছি। আশা করি, আমার মেয়েও একদিন তাদের মতো হতে পারবে। ও সুন্দরী, সংবেদনশীল, মিষ্টি ও খুব লাজুক। নিজের কাজ নিয়ে সে যেদিন গর্ব করবে সেদিন তাকে নিয়ে আমারও গর্ব হবে। ইনশাল্লাহ সে সফল হবে।’

শাহরুখের টুইটের কিছুক্ষণ পর সামাজিক যোগাযোগমাধ্যমে সুহানার ফটোশুটের ভিডিও আর একটি ছবি শেয়ার করেন গৌরি। মেয়েকে নিয়ে প্রচ্ছদ করায় ভোগ ম্যাগাজিনকে ধন্যবাদ দিয়েছেন তিনি।

সুহানার বয়স এখন মাত্র ১৮ বছর। তবে বলিউডের জন্য সত্যিকার অর্থেই প্রস্তুত হয়ে গেছেন তিনি। ভোগ ইন্ডিয়া ম্যাগাজিনের ছবিগুলো আর ফটোশুটের ভিডিও প্রমাণ করে সেটা। চকচকে পোশাক, মেকআপ আর খোলা চুলে তাকে লাগছে অতিমাত্রায় ঝলমলে।

ভিডিওতে সুহানা জানিয়েছেন, বাবার মতোই তিনি লাজুক প্রকৃতির মানুষ। এবারই প্রথম কোনও ম্যাগাজিনের প্রচ্ছদে স্থান পেলেন তিনি। প্রথম সাক্ষাৎকারে এই অষ্টাদশী জানান অভিনেত্রী হওয়ার স্বপ্নের কথা।

সুহানার বলিউড ক্যারিয়ার প্রসঙ্গে শাহরুখ বরাবরই বলে এসেছেন, পড়ালেখা শেষ হলেই সেই সময় আসবে। জানা গেছে, শিগগিরই স্নাতক সম্পন্ন করবেন তিনি। লন্ডনে অভিনয়ের ওপর পড়ছেন এই কিশোরী।

স্কুলের বিভিন্ন নাটকে ইতোমধ্যে অভিনয় করেছেন সুহানা। এর সুবাদে শাহরুখ ও গৌরি দম্পতি বুঝতে পারেন তাদের মেয়ের ভবিষ্যৎ বলিউডেই লেখা! তিনি বলেছেন, ‘দ্য টেম্পেস্ট নাটকের মিরান্ডা চরিত্রে আমার অভিনয় দেখে মা-বাবার ভালো লেগেছিল। অভিনয়ে যে আমি এত সিরিয়াস সেদিনই প্রথম বুঝেছিলেন তারা।’

এদিকে সুহানার বড় ভাই আরিয়ান (২১) লস অ্যাঞ্জেলেসে ফিল্মমেকিং বিষয়ে পড়ছেন। শাহরুখ-গৌরির আরেক ছেলে আবরাম খানের বয়স মাত্র ৫ বছর!

Print Friendly, PDF & Email