CC News

নীলফামারীতে শ্রমিকলীগ ও ছাত্রলীগের শোকর‌্যালি

 
 

নীলফামারী প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে নীলফামারীতে পৃথক শোক র‌্যালী, আলোচনা সভা করেছে জাতীয় শ্রমিক লীগ ও বাংলাদেশ ছাত্র লীগ নীলফামারী জেলা শাখা।
শনিবার বেলা ১১টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বর থেকে জাতীয় শ্রমিক লীগ জেলা শাখার আয়োজনে একটি শোক র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় শহীদ মিনার চত্বরে আলোচনা সভায় মিলিত হয়।
জেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক আমজাদ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রশীদ মঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুজার রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু প্রমুখ।
অপরদিকে জেলা ছাত্রলীগের আয়োজনে বেলা ১২টার দিকে নীলফামারী সরকারি কলেজ শহীদ মিনার চত্ত্বর থেকে একটি শোক র‌্যালী বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কলেজের হল রুমে আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখনে কলেজের অধ্যক্ষ অধ্যাপক দেবী প্রসাদ রায়।
জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদ সরকার মাসুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ মাহবুব আলম ভূইয়া, নীলফামারী সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস ও পৌর শ্রমিক লীগরে সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তী, সাবেক ছাত্রনেতা আলমগীর হোসেন রাজা, বিরেন্দ্র নাথ শর্মা প্রমুখ।
আলোচনা সভা শেষে কলেজ চত্ত্বরে শতাধিক বৃক্ষ রোপন করেন ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতাবৃন্দ।

Print Friendly, PDF & Email