CC News

ছাত্রলীগের দরজা সবার জন্য খোলা : গোলাম রাব্বানী

 
 

ঢাকা: ছাত্রলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেছন, বাংলাদেশ ছাত্রলীগ সবসময় ইতিবাচকতা ধারণ করবে। ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী হবে ইতিবাচকতার ব্র্যান্ড অ্যাম্বাসেডর। যা কিছু ভালো তার সাথে বাংলাদেশ ছাত্রলীগ সবসময় থাকবে। ভালো কাজের জন্য ছাত্রলীগের দরজা সবার জন্য খোলা থাকবে বলেও মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে এক আলোচনাসভায় তিনি এসব কথা
বলেন। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস স্মরণে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এ আলোচনা সভার আয়োজন করে।

ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে গোলাম রাব্বানী বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে দায়িত্ব দিয়ে আপনাদের কাছে এ মেসেজ দিয়েছেন যে, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে তাঁর (শেখ হাসিনার) প্রত্যাশা, গণমানুষের প্রত্যাশা ও সাধারণ শিক্ষার্থীদের জন্য ছাত্রলীগ কাজ করবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে রাব্বানী আরো বলেন, যেকোনো ইতিবাচক কাজ, যার দ্বারা গণমানুষ আওয়ামী লীগকে ভালোবাসবে, আওয়ামী লীগের ভোট বাড়বে, জননেত্রী শেখ হাসিনার মুখ উজ্জ্বল হবে সেইসব কাজে এগিয়ে আসুন।

নেতাকর্মীদের হুঁশিয়ারি দিয়ে রাব্বানী বলেন, আমরা অন্যায় করবো না আর অন্যায়কে প্রশ্রয়ও দেবো না। যে কেউ অন্যায় করলে আপন ভাই হলেও তাকে ছাড় দেয়া হবে না।

স্কুল-কলেজে বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দেবেন জানিয়ে রাব্বানী বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শ স্কুল-কলেজে ছড়িয়ে দিতে আগামী সেপ্টেম্বর থেকে কাজ শুরু করবো। এ লক্ষ্যে ছোটদের কাছে বঙ্গবন্ধুর জীবনচরিত ‘ছোটদের বঙ্গবন্ধু’ নামের পুস্তিকা ছড়িয়ে দেবো। যাতে ছোটরা জাতির জনক সম্পর্কে জানতে পারে আর জামায়াত- শিবিরের প্ররোচণায় বিভ্রান্ত না হয়।

আলোচনাসভায় আরো বক্তব্য দেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক এমপি ও বাংলাদেশ ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

এতে সভাপতিত্ব করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন।

Print Friendly, PDF & Email