CC News

সৈয়দপুরে স্বামী ছিনতাইয়ের ঘটনায় তোলপাড়!

 
 

সিসি নিউজ, ১৯ আগষ্ট: সৈয়দপুরে প্রকাশ‌্য দিবালোকে স্ত্রীর কাছ থেকে স্বামী ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ রোববার বেলা ১টার দিকে শহরের হাতিখানায় (কবরস্থান গেট সংলগ্ন) ওই ঘটনা ঘটে। খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ অভিযান চালিয়ে তারাগঞ্জ থেকে ছিনতাই হওয়া ওই স্বামীকে উদ্ধার করেছে।

সূত্র মতে, রংপুরের তারাগঞ্জ উপজেলার খোদ্দ বেলাইচন্ডীর সুড়িপাড়ার মৃত গিয়াস উদ্দিনের পুত্র দুই সন্তানের জনক আমজাদ হোসেন (৪৫) পরকীয়ায় জড়িয়ে পড়ে মৌসুমী খাতুন (২২) নামে এক গৃহবধুর সাথে। মৌসুমী সৈয়দপুর শহরের হাতিখানার জনৈক বদি মিয়ার স্ত্রী। গত এক মাস আগে মৌসুমী খাতুনকে গোপনে বিয়ে করে আমজাদ এবং হাতিখানা কবরস্থান গেটের কাছে বাসা ভাড়া নিয়ে বসবাস করে। অপরদিকে আমজাদের প্রথম স্ত্রী কোহিনুর বেগম স্বামী আমজাদকে খুঁজতে খুঁজতে ওই ভাড়া বাসার হদিশ পায়। আজ রোববার দুপুরে কোহিনুর ও তার স্বজনরা মিলে সিনেমা স্টাইলে ২য় স্ত্রীর কাছ থেকে ছিনতাই করে নিয়ে যায়। এ সময় মৌসুমী বাঁধা দেয়ার চেষ্টা করলে তারই পূর্ববর্তী স্বামী বদি মিয়া সহযোগিতার হাত বাড়িয়ে দেয় কোহিনুরের পাশে। এ সময় অপহরণের ঘটনা সাজিয়ে চিৎকার করতে থাকে ২য় স্ত্রী মৌসুমী।

পরে এলাকাবাসী ঘটনাটি পুলিশকে অবহিত করলে এস আই আব্দুল হাকিমের নেতৃত্বে একদল পুলিশ ছিনতাই হওয়া আমজাদের খোঁজে তৎপর হয়ে উঠে। বিকেল ৩টার দিকে বদরগঞ্জ উপজেলার খোদ্দ বেলাইচন্ডীর সুড়িপাড়ার নিজ বাড়িতে তার সন্ধান মিলে।

এ ব‌্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা সিসি নিউজকে জানান, এটি অপহরণ বা ছিনতাইয়ের ঘটনা নয়। প্রথম স্ত্রী তার স্বামীকে জোড় করে বাড়িতে নিয়ে যাওয়ার একটি ঘটনা।

Print Friendly, PDF & Email