• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন |

প্রীতি ম্যাচ খেলতে নীলফামারীতে শ্রীলঙ্কা দল

সিসি নিউজ, ২৭ আগষ্ট: সাফ গেমসের আগে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাথে প্রীতি ম্যাচ খেলতে শ্রীলঙ্কা জাতীয় দলের খেলোয়াড়রা এখন নীলফামারীতে। সোমবার দুপুর ১২টা ৪০ মিনিটে নভোএয়ারের একটি উড়োজাহাজে শ্রীলঙ্কার দলটি সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করে। এ সময় নীলফামারী জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ অভিনন্দন জানান। ক্ষুদে শিক্ষার্থীরা বিমানবন্দরে সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে দুই দেশের পতাকা নেড়ে স্বাগত জানায় শ্রীলঙ্কার ফুটবলারদের।
পরে সড়ক পথে খেলোয়াড়রা রংপুর শহরের ‘নর্থ ভিউ’তে গিয়ে ওঠেন। মঙ্গলবার সকালে রংপুর স্টেডিয়ামে অনুশীলন করবে দলটি। এদিন সকালে বাংলাদেশ জাতীয় ফুটবল দল সৈয়দপুর বিমানবন্দরে হয়ে রংপুরে পৌছাবে এবং বিকেলে রংপুর স্টেডিয়ামে অনুশীলন করবে।
২৯ আগষ্ট বিকেল ৪টায় নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে একদিনের আন্তর্জাতিক ম্যাচ।
২০ হাজার দর্শক ধারন ক্ষমতার স্টেডিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যে প্রীতি ম্যাচটির জন্য রোববার থেকে শুরু হয়েছে টিকিট বিক্রি। দুই দিনে ১৬ হাজার টিকিট বিক্রি হয়ে গেছে। ফলে দেখা দিয়েছে টিকিট সংকট।
নীলফামারী জেলা ও উপজেলা শহরের বিভিন্ন ব্যাংকে এ ম্যাচের টিকিট পাওয়া যাচ্ছে।
সৈয়দপুর বিমানবন্দরে শ্রীলঙ্কা ফুটবল দলের অধিনায়ক সুবাস জানান, এখানকার মানুষ ও পরিবেশ ভালো লেগেছে। আশাকরি বন্ধুত্ব সুলভ মাচটি মজার হবে।
দলের কোচ পাকের আলী জানান, বাংলাদেশ দল আন্তর্জাতিক ম্যাচগুলো খুব ভালো করছে। এ ম্যাচে জেতার জন্যই লড়বো।
প্রীতি ম্যাচ উপলক্ষ্যে চার স্তর এবং খেলোয়াড়দের জন্য সড়ক পথেও পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থার কথা জানালেন অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল।
সুষ্ঠ ও সুন্দর পরিবেশ বজায় রাখতে সকলের সহযোগিতা চাইলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দেওয়ান কামাল আহমেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ