CC News

বাংলাদেশকে ১-০ গোলে হারালো শ্রীলংকা (ভিডিও)

 
 

সিসি নিউজ: পারলো না বাংলাদেশ। সাফ চ্যাম্পিয়নশিপের আগে শেষ প্রস্তুতি ম্যাচে ভক্তদের জয়-উল্লাসের অপেক্ষার সব রং মাটি করে শ্রীলংকার কাছে হেরেই গেল জেমি ডে’র শিষ্যরা।

নীলফামারীর শেখ কামাল ফুটবল স্টেডিয়ামে প্রীতি ম্যাচে বুধবার শ্রীলংকার কাছে ১-০ গোলে হারল বাংলাদেশ। আক্রমণাত্মক ধাঁচে খেলা শুরু করলেও ধারার বিপরীতে ম্যাচের দশম মিনিটেই পিছিয়ে পড়ে তারা। বাংলাদেশের জালে বল জড়িয়ে স্টেডিয়ামে উপস্থিত দর্শকদের স্তব্ধ করে দেন লঙ্কান মিডফিল্ডার মোহাম্মদ ফজল। এরপর শত চেষ্টা করেও আর গোল শোধ করতে পারেনি লাল-সবুজের প্রতিনিধিরা।

এই ম্যাচে দিয়ে আন্তর্জাতিক অভিষেক হলো শেখ কামাল স্টেডিয়ামের। শুধু নীলফামারী জেলাতেই নয়, পুরো রংপুর বিভাগেই এটি প্রথম আন্তর্জাতিক ফুটবল ম্যাচ। সে কারণে সেখানকার জনগণের মধ্যে ম্যাচটি নিয়ে আলাদা উন্মাদনা কাজ করেছে। ২১ হাজার ধারণক্ষমতার স্টেডিয়ামটি ছিল কানায় কানায় পূর্ণ। কিন্তু ম্যাচের শেষ বাঁশি বাজার পর হতাশ হয়েই মাঠ ছাড়তে হলো তাদের।

জাকার্তা-পালেম্বাং এশিয়ান গেমসে বাংলাদেশ ফুটবল দলের অভিযান শেষ হয়েছে দ্বিতীয় রাউন্ডে। এবার তাদের সামনে সাফ চ্যাম্পিয়নশিপ মিশন। তার আগে শ্রীলংকার বিপক্ষে সিনিয়রদের পরখ করে দেখতে চেয়েছিলেন কোচ। তাই ইতিহাস গড়ে এশিয়াডের গ্রুপ পর্ব পার হওয়া দলের তরুণ তারকাদের রেখেছিলেন বিশ্রামে। কিন্তু কোচের পরিকল্পনা মাঠে বাস্তবায়ন করে দেখাতে পারেনি অভিজ্ঞরা।

Print Friendly, PDF & Email