• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

স্ত্রীকে পুড়িয়ে হত্যার ঘটনায় গ্রেফতার যুবলীগের সাবেক সভাপতি

সাভার, ৫ সেপ্টেম্বর: স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগে ইতালিতে পালিয়ে যাওয়ার সময় রাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দর থেকে সাভার থানা যুবলীগের বহিস্কৃত সাবেক সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মন্ডলকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে তাকে আটক করে পুলিশ। পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে গত ৩ আগস্ট সেলিম তার দ্বিতীয় স্ত্রী আয়েশা আক্তার বকুলকে (২৫) অ্যাসিডে ঝলসে দিয়ে হত্যা করে। পরে মানিকগঞ্জের সিংগাইর থানা পুলিশ সেদিনেই তার লাশ উপজেলার বায়রা ইউনিয়নের স্বরূপপুর গ্রাম থেকে উদ্ধার করে।

পরে ওই গৃহবধুর ভাই উজ্জ্বল হোসেন মানিকগঞ্জের সিংগাইর থানায় সেলিমকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করেন। এ মামলায় সেলিম বেশ কয়েকদিন পালিয়ে থেকে গত কয়েকদিন আগে আদালতে উপস্থিত হয়ে তার আইনজীবী জামিনের আবেদন করলে আদালত তাকে কয়েক মাসের জন্য জামিন দেন।

মঙ্গলবার রাতে সেলিম ইতালি পালিয়ে যাওয়ার সময় বিমানবন্দরে তাকে আটক করে ইমিগ্রেশন পুলিশ। পরে তাকে মানিকগঞ্জের সিংগাইর থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়।

এদিকে স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগে সেলিমকে কয়েকদিন আগে যুবলীগ থেকে বহিস্কার করে কেন্দ্রীয় যুবলীগ।

এ ঘটনায় সেলিমের ছোট ভাই জুয়েল মন্ডল এখনো জেল হাজতে রয়েছে।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক আওয়ামী লীগের এক নেতা জানান, সেলিম নানা অপকর্মে জড়িত। তার অত্যাচারে সাধারণ মানুষ অতিষ্ট হয়ে পড়েছে। অবিলম্বে তার বিচার দাবি করেছেন স্থানীয়রা। এছাড়া তার বিরুদ্ধে গত কয়েকদিন আগে বিরুলিয়ায় একটি গার্মেন্টস এ জোরপূর্বক জুট ব্যবসা দখল করারও অভিযোগ রয়েছে।

এ বিষয়ে সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বলেন, সেলিমকে সিংগাইর থানা পুলিশ আটক করেছে বলে বিষয়টি আমি শুনেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ