CC News

সৈয়দপুরে নাটকের শুটিং কৌশলে স্কুলছাত্র অপহরণ, আটক ১

 
 

সিসি নিউজ, ৬ সেপ্টেম্বর: নীলফামারীর সৈয়দপুরে নাটকের শুটিং চলছে এমন কৌশলে মো: আমান (১৪) নামে নবম শ্রেনীর এক স্কুল ছাত্রকে অপহরণের ঘটনা ঘটেছে। অপহৃত আমান সৈয়দপুর রেলওয়ে সরকারী বিদ্যালয়ের ছাত্র এবং শহরের হানিফ মোড়ের মৃত জব্বার আলীর পুত্র। আজ বেলা ১১টার দিকে অপহরণের ওই ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ বিকেলে অপহরণ চক্রের মূল হোতা একই এলাকার মো: মিলনের পুত্র শহরের আলম প্রেসের কর্মচারী ফয়সাল হোসেনকে (২০) আটক করেছে।
পুলিশ জানায়, আটক ফয়সাল ও তার তিন সহযোগিদের দিয়ে একটি ভাড়া করা প্রাইভেট কার নিয়ে তারই পাশের বাসার পূর্ব পরিচিত স্কুলছাত্র আমানকে অপহরণ করে। এ সময় প্রাইভেট কারের চালককে দিনাজপুর জেলখানার পেছনে শুটিং করা হবে বলে জানায়। অপহৃত আমান নাটকের নায়কের ছোট ভাইয়ের চরিত্রে অভিনয় করবে এবং তারই মহড়া চলছে বলে কারের চালককে জানায়।
কিন্তু অপহরণকারীরা সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কের বসুনিয়া মোড়ে পৌছালে আমানকে চোখ-মুখ বেঁধে ফেললে কারের চালক এর প্রতিবাদ করে। এ সময় অপহৃত আমান আত্মচিৎকার করায় চালক এনামুল হক কারটি থামিয়ে চিৎকার করলে অপহরণকারীরা পালিয়ে যায়।
পরে আমানকে নিয়ে ওই চালক সৈয়দপুর থানায় হাজির হয়ে ঘটনাটি খুলে বলে। পুলিশ দ্রুত কারটির ভাড়াকারী ও ঘটনার মূল নায়ক ফয়সালকে তার বাসা থেকে আটক করে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহজাহান পাশা সিসি নিউজকে জানান, এ ব‌্যাপারে থানায় একটি মামলা হয়েছে। অপরদিকে অপহরনকারী চক্রের পলাতক সদস‌্যদের আটকের জোর চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email