CC News

নীলফামারীতে দেশটাকে পরিষ্কার করি দিবস পালিত

 
 

।। নীলফামারী প্রতিনিধি ॥ “চারপাশে ময়লা নাই, এমন একটা দেশ চাই” এই শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় নীলফামারীতে দেশটাকে পরিষ্কার করি দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে “পরিবর্তন চাই” নামে একটি সংগঠন শনিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১০টায় শহরের চৌরঙ্গী মোড় থেকে একটি র‌্যালি বের করে। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌরঙ্গী মোড়ে গিয়ে সমাবেশে মিলিত  হয়।

এসময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক শাহিনুর আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুজার রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন ভুইয়া, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সংগঠনের সাবেক সম্বয়নকারী মাসুদ সরকার, পরিবর্তন চাই সংগঠনের সদর কমান্ডার আসাদুজ্জামান সুজনসহ শিক্ষার্থীবৃন্দ। এসময় পৌর মেয়র উপস্থিত সকলকে শপথ বাক্য পাঠ করান।

সমাবেশ শেষে পরিবর্তন চাই সংগঠনের কর্মীরা চারটি দলে বিভক্ত হয়ে শহর পরিষ্কার অভিযান শুরু করে এবং বিভিন্ন প্রতিষ্ঠানে লিফলেট বিতরণ ও সকলকে নিজ নিজ প্রতিষ্ঠানে একটি করে ময়লা ফেলার ঝুড়ি রাখার আহবান জানান।

পরিবর্তন চাই সংগঠনের সদর কমান্ডার আসাদুজ্জামান সুজন জানান সত্য, সুন্দর ও পরিচ্ছন্নতার আন্দোলন নিয়ে জেলার সদর, সৈয়দপুর, ডিমলা ও জলঢাকা উপজেলায় দিবসটি পালন করা হয়।

Print Friendly, PDF & Email