CC News

সৈয়দপুরে ইয়াবাসহ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ২ সদস্য আটক

 
 

সিসি নিউজ, ১৫ সেপ্টেম্বর ॥ নীলফামারীর সৈয়দপুরে মোবাইলের ভেতরে ইয়াবা নিয়ে বিক্রি করার সময় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) ২ সদস্যকে আটক করেছে পুলিশ। ১৫ সেপ্টেম্বর শনিবার ভোর ৪ টার দিকে শহরের উপজেলা পরিষদ চত্বর এলাকা থেকে সৈয়দপুর থানার এসআই আব্দুল হাকিমসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে। আটক আরএনবি সদস্যরা হলো মো: আনিছুর রহমান (৪০), সদস্য নং-সি-৪৮৫, পিতা- মো: মধু, গ্রাম- বাগাতীপাড়া, নাটোর। অপরজন দিলীপ কুমার (৩৫), সদস্য নং-সি-৫১৮, পিতা- কনক চন্দ্র রায়, শেরমস্ত, তারাগঞ্জ। তারা রেলওয়ে নিরাপত্তা বাহিনী পার্বতীপুরের অধীনে সৈয়দপুর রেলওয়ে স্টেশনে কর্মরত। আটককৃতদের দেহ তল্লাসী করে তাদের কাছ থেকে মোবাইলের ব্যাটারীর স্থানে রাখা ৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
স্থানীয়দের অভিযোগ, আটক আনিছুর রহমান নিজেই একজন ইয়াবাসেবী। রেলওয়ে স্টেশন এলাকাতে আরএনবি’র অফিসে বসেই সে মাদক সেবন করে। সে সাবেক নিরাপত্তা বাহিনীর সদস্যের ছেলে হওয়ায় সে পরিচয়ে প্রভাব বিস্তার করে চলতো। সে দীর্ঘদিন থেকে ইয়াবা ব্যবসার সাথেও জড়িত। সৈয়দপুর রেলওয়ে স্টেশন এলাকায় নিরাপত্তা বাহিনীর সদস্য হিসেবে দায়িত্ব পালন করার পাশাপাশি ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে। তাকে হাতে নাতে ধরার জন্য অনেকবার চেষ্টা করা হলেও সম্ভব হয়নি। আনিছুরের বিরুদ্ধে সৈয়দপুর রেওয়ে স্টেশনের প্লাটফরমে থাকাবস্থায় আন্ত:নগর রেলওয়ের কোচে অগ্নিকান্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে মামলা রয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, আটক রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ২ সদস্যের বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা করা হবে।
রেলওয়ে নিরাপত্তা বাহিনীর পার্বতীপুর স্টেশনের ইন্সপেক্টর মো: আতাউর রহমান চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে এসে দেখি তারা সৈয়দপুর থানায় আটক রয়েছে। তদন্ত সাপেক্ষ্যে তাদের বিরুদ্ধে বিভাগীয় আইনেও ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email