CC News

গোবিন্দগঞ্জে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার

 
 

গাইবান্ধা, ১৬ সেপ্টেম্বর: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের ফাঁসিতলা বাজারে একটি ক্লাবে বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র, মাদক ও ইয়াবা সেবনের বিভিন্ন সরঞ্জামাদী, অবৈধ মেলা মেশার কনডম, জুয়া খেলার সামগ্রী ও একটি পাশপোর্ট উদ্ধার করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।থানা সুত্রে জানা গেছে, বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজির নির্দেশে ১৪ থেকে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত মাদক ও সন্ত্রাস বিরোধী বিশেষ আভিযান পরিচালনা করছে।

এরই অংশ হিসাবে গতকাল শনিবার দুপুরে গাইবান্ধা জেলা পুলিশ সুপার (সি-সার্কেল) রেজিনুর রহমান ও গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান (পিপিএম)এর নেতৃত্বে সংগীয় ফোর্স সহ উপজেলার ফাঁসিতলা বাজারে ছানোয়ারের ক্লাব নমে পরিচিত ঘরে অভিযান চালায়। এ সময় কাউকে পাওয়া না গেলেও ক্লাবের ভিতর থেকে ২টি বড় রামদা, ২৬টি দেশী চাকু, মাদক দ্রব্যের খালি বোতল, গাজাঁ, ইয়াবা, হিরোইন সেবনের সরঞ্জামাদী, জুয়া খেলার তাস, নারীদের দেহ ব্যবসায় জন্য (মেশার) কনডম, মহিলার ছবি ও মাস্তা গ্রামের মোফাজ্জলের ছেলে ছানোয়ারের হোসেনের একটি পাশপোর্ট উদ্ধার করেছে পুলিশ।
গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ মুজিবুর রহমান (পিপিএম) সাংবাদিকদের জানান, অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে  সন্ত্রাসীরা পালিয়ে যায়। উদ্ধার কৃত অস্ত্র ও বিভিন্ন সরঞ্জামাদী গুলো উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে মামলা হয়েছে, সানোয়ার সহ সংশ্লিষ্টদের গ্রেফতারের চেষ্ট্ াচলছে।
এ বিষয়ে এলাকাবাসী জানান, ক্লাবটি নিরিবিলি স্থানে হওয়ায় অপরাধীরা সংঘবদ্ধ হয়ে মাদক সেবন ও নারীদের অবৈধ মেলা মেশাসহ দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন এলাকায় ছিনতাই, খুন, ধর্ষনসহ নানা অপরাধ কার্য পরিচালনা করে আসছে অপরাধীরা ।  তবে সানোয়ারকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলেই থলের বিড়াল বেড়িয়ে আসবে।

Print Friendly, PDF & Email