CC News

নীলফামারীতে ফুটবল ম‌্যাচ: টিকিট বিক্রিতে ব্যাপক সাড়া

 
 

নীলফামারী, ১৭ সেপ্টেম্বর॥ ঢাকার ঘরোয়া পেশাদার লীগে অভিষেকের আগেই বসুন্ধরা কিংস আগামী ২১ সেপ্টেম্বর নীলফামারী আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ খেলবে প্রিমিয়াম লীগে চার বারের চ্যাম্পিয়ন মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাবের সঙ্গে। এই খেলায় বসুন্ধরা কিংস দলে রাশিয়া বিশ্বকাপে অংশ নেওয়া কোস্টারিকান ফরোয়ার্ড ড্যানিয়েল কলিনড্রেস এর সঙ্গে এবার যোগ হয়েছে গাম্বিয়ান স্ট্রাইকার উসমান জ্যালো।
আজ রবিবার (১৬ সেপ্টেম্বর) এমন কথাই জানালেন বসুন্ধরা কিংস এর সভাপতি ইমরুল হাসান। তিনি আরো জানালেন বসুন্ধরা কিংসের আক্রমণভাগে ড্যানিয়েল কলিনড্রেসের সঙ্গে জুটি বাঁধবেন চ্যাম্পিয়নস লিগে খেলার অভিজ্ঞতসম্পন্ন উসমান জ্যালো। সেই সঙ্গে নীলফামারীতে মালদ্বীপের ঘরোয়া ফুটবলের চ্যাম্পিয়ন নিউ রেডিয়েন্টের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ দিয়ে বসুন্ধরা কিংসের হয়ে অভিষেক হতে যাচ্ছে এই জুটির।
এদিকে এ খবর নীলফামারীর ফুটবলপ্রেমীদের কাছে ছড়িয়ে পড়ায় ওই ম্যাচের টিকেট বিক্রির প্রথম দিনের জন্য বরাদ্দ ৫ হাজার টিকেট বিক্রি শেষ হয়ে গেছে। জেলার ছয় উপজেলার ১২টি বানিজ্যিক ব্যাংকের মাধ্যমে ওই টিকেট বিক্রি করা হচ্ছে।
শেখ কামাল স্টেডিয়ামের ধারণ ক্ষমতা ২১ হাজার ৬৫০ আসনের মধ্যে মহিলা ১০০০ ও ভিআইপি আসন ৩৬৯টি। টিকেটের মূল্য সাধারণ ১০০টাকা, ভিআইপি ১০০০ টাকা। দর্শকের জন্য এবারে রয়েছে র‌্যাফেল ড্র। তাতে প্রথম পুরষ্কার একটি ১০০ সিসির বাজাজ মোটরসাইকেল, দ্বিতীয় পুরষ্কার একটি ফ্রিজ ও তৃতীয় পুরষ্কার একটি এলইডি টিভি। ধারনা করা হচ্ছে এই খেলার এখনো ৫ দিন বাকী। সে ক্ষেত্রে ফুটবল প্রেমিদের টিকেট দিয়ে কুলোনো যাবেনা। যেমনটি ঘটেছিল গত ২৯ আগষ্ট বাংলাদেশ ও শ্রীলঙ্কার আন্তর্জাতিক ফুটবল ম্যাচে।
আগামী ২১ সেপ্টেম্বরের ম্যাচের আয়োজন করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও জেলা ক্রীড়া সংস্থা। শেখ কামাল স্টেডিয়ামটি বসুন্ধরা কিংসের হোম ভেন্যু। প্রিমিয়াম লীগের প্রস্তুতিতে বসুন্ধরা কিংস হোম ভেন্যুতে মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাবের খেলোয়ারদের সঙ্গে খেলতে যাচ্ছে ওই প্রীতি ম্যাচটি। মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাবে স্পেনের রুইজ পাজ এঞ্জেল লুইস, তুর্কমেনিয়া আমির গোরবানি ও উগান্ডার কিপসন আথুইরেসহ রয়েছেন মালদ্বীপের জাতীয় দলের খেলোয়াড়। এতে বোঝাই যাচ্ছে আন্তর্জাতিক এই প্রীতি ফুটবলম্যাচটিও নীলফামারীর দর্শকদের মাতিয়ে তুলবে।
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন জানান, আজ রবিবার (১৬ সেপ্টেম্বর) থেকে দর্শনার্থী টিকেট বিক্রি শুরু হয়েছে জেলার ১২টি ব্যাংকে। এবারো সাড়া পাওয়া যাচ্ছে দর্শকদের। প্রথমদিনে ব্যাংকগুলোতে যে পরিমান টিকিট সরবরাহ করা হয়েছিল তা বিক্রি হয়েছে।
আয়োজকরা জানান, সেদিন খেলা শুরু হবে বিকাল সাড়ে তিনটায়। দর্শনার্থী প্রবেশের জন্য গেট খোলা থাকবে বেলা ১২টা থেকে।

Print Friendly, PDF & Email