CC News

জোবায়দাকে প্রার্থী হিসেবে চায় তৃণমূল বিএনপি

 
 

সিসি ডেস্ক: নির্বাচনকে কেন্দ্র করে বগুড়ার সদর আসনের সম্ভাব্য প্রার্থীরা মাঠে নামলেও তাদের অতীতের কর্মকান্ডকে বিবেচনায় নিচ্ছেন ভোটাররা। দল বা প্রতীক নয় এলাকার সমস্যার সমাধান ও সম্ভাবনাকে কাজে লাগাতে পারে এমন ব্যক্তিই এগিয়ে ভোটারদের ভাবনায়।
জামায়াতে নির্ভর করে নিজেদের ঘাঁটিতে টিকে থাকা বিএনপি বগুড়া সদর আসনের দলীয় প্রার্থীর জন্য তাকিয়ে আছে জিয়া পরিবারের দিকে। বিগত কটি নির্বাচনে খালেদা জিয়া এই আসনে বিপুল ভোটে জয় পেলেও পরে ছেড়ে দেন আসনটি। পরে উপনির্বাচনে নির্বাচিত হন অন্য জেলা থেকে আসা বিএনপি নেতারা। এঘটনার পাশাপাশি বিএনপির ত্যাগী নেতাকর্মীদের ক্ষোভ আছে জামায়াত ঘনিষ্ঠতায়ও।
এসব কারণেই এই আসনে এবার প্রার্থী হিসেবে তারেক রহমানের স্ত্রী জোবায়দা রহমানের কথা বলছে তৃণমূল। ধানের শীষে ভোটে দাঁড়াতে মাঠে আছেন জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামও।
এদিকে এই আসনে এবার জোট নয় আওয়ামী লীগের প্রার্থী চায় তৃণমূল। নৌকা মার্কায় ভোটে দাঁড়াতে গণসংযোগে আছেন জেলা সভাপতি মমতাজ উদ্দিন ও যুগ্ম সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। তবে, জাতীয় পার্টি এককভাবে নির্বাচনে না এলে আবারও মহাজোটের প্রার্থী হিসেবেই মনোনয়ন পাবেন বলে আশা করছেন বর্তমান সংসদ সদস্য।
তবে ভোটারদের দাবি, সদর আসনের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়েছেন নির্বাচিত জনপ্রতিনিধি।
সদর আসনের পৌর এলাকায় জল-যানজটের মতো সমস্যা সমাধানের পাশাপাশি ঢাকা-বগুড়া রেলপথ ও বিমান চালুসহ মহাস্থানগড়কে কেন্দ্র করে পর্যটন শিল্পের বিকাশে গুরুত্ব দিচ্ছেন ভোটাররা।

ইনডিপেনডেন্ট টেলিভিশন

Print Friendly, PDF & Email