• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন |

সৈয়দপুর পৌর বৃত্তি পরীক্ষার বৃত্তির চেক ও সনদপত্র বিতরণ

সিসি নিউজ, ০৫ অক্টোবর॥ নীলফামারীর সৈয়দপুর পৌরসভার ২০১৭ সালের প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের মধ্যে সনদপত্র ও চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৪ অক্টোবর) শহরের পৌরসভা সড়কের আদিবা কনভেনশন হলে ওই সনদপত্র ও চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আবু বকর সিদ্দিক। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর সরকারি কারিগরি কলেজের অধ্যক্ষ ড. মো. আমির আলী আজাদ ও নীলফামারী জেলা শিক্ষা অফিসার মো. শফিকুল ইসলাম।
এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য বলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোছা. রেহেনা ইয়াসমীন, সৈয়দপুর মহিলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোছা. সাবিনা সালাম, মকবুল হোসেন টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ আবু রায়হান আল বেরুনী, সাবেক পৌর চেয়ারম্যান আলহাজ্ব বখতিয়ার কবির,যমুনা টিভির স্টাফ রিপোর্টার আলমগীর স্বপন, পৌর বৃত্তি পরীক্ষার কো-অর্ডিনেটর ও আল-ফারুক একাডেমির প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম, নাগরিক কমিটির নেতা রুহুল আলম মাস্টার, মেধাবী শিক্ষার্থীর অভিভাবকদের মধ্যে পূর্ব বোতলাগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিউলি সুলতানা ও মো. জাবেদ আলী সরকার। গোটা অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সৈয়দপুর পৌরসভার তথ্য কর্মকর্তা আকমল সরকার রাজু।
অনুষ্ঠানের আলোচনা পর্ব শেষে প্রধান অতিথি পৌর বৃত্তি পরীক্ষার কিন্ডারগার্টেন, সরকারি প্রাথমিক ও জুনিয়র বিদ্যালয় গ্রুপে সেরা ৩ শিক্ষার্থীর গর্বিত মায়েদের গলায় রৌপ্য পদক পড়িয়ে বাবাদের হাতে ক্রেস্ট ও উপহার তুলে দেন।
একই অনুষ্ঠানে কিন্ডারগার্টেন,সরকারি প্রাথমিক ও জুনিয়র পর্যায়ে অংশ নেওয়া ৯১ জন বৃত্তিপ্রাপ্তদের হাতে বৃত্তির চেক ও সনদপত্র তুলে দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ