CC News

খানসামায় নৌকায় ভোট চাইলেন বিএনপি’র চেয়ারম‌্যান

 
 

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর): পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর উন্নয়ন ও নেতৃত্বে মুগ্ধ হয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট চাচ্ছেন “ধানের শীষ” প্রতীকে নির্বাচিত খানসামা উপজেলার আলোকঝাড়ী ইউপি চেয়ারম্যান এ্যাড. আ স ম আতাউর রহমান বাচ্চু। এ নিয়ে উপজেলা জুড়ে বিএনপি নেতাকর্মীদের মাঝে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে মনোনয়ন পেয়ে ধানের শীষ প্রতীকে নির্বাচন করে বিপুল ভোটে জয়লাভ করেন আতাউর রহমান বাচ্চু।

নির্বাচিত হওয়ার পর থেকেই পররাষ্ট্র মন্ত্রী ও আওয়ামীলীগ সরকারের উন্নয়নে মুগ্ধ হয়ে তাঁদের সাথে কাজ শুরু করেন এবং পররাষ্ট্র মন্ত্রীর প্রতিটি সভায় তিনি পররাষ্ট্র মন্ত্রী অর্থ্যাৎ নৌকার পক্ষে ভোট চাচ্ছেন।

সর্বশেষ খানসামা পাইলট উচ্চ বিদ্যালয়কে সরকারীকরণ উপলক্ষ্যে আয়োজিত এক সভায় পররাষ্ট্র মন্ত্রীর উপস্থিতিতে বিশেষ অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান এ্যাড.আ স ম আতাউর রহমান বাচ্চু পররাষ্ট্র মন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করে সকলের দৃষ্টি আকর্ষণ করে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও তাকে বিপুল ভোটে জয় লাভ করানোর জন্য অনুরোধ করেন।

এই বক্তব্য এখন পুরো উপজেলায় আলোচনার কেন্দ্র বিন্দু। পক্ষে-বিপক্ষে চলছে তুমুল আলোচনা- সমালোচনা।

Print Friendly, PDF & Email