CC News

সৈয়দপুরে আ’লীগের মনোনয়ন প্রত‌্যাশী আমিনুলের গণসংযোগ

 
 

সিসি নিউজ, ১৬ অক্টোবর।। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম সরকার  সৈয়দপুর পৌর এলাকায় গণসংযোগ করেছেন।

আজ মঙ্গলবার রাতে সৈয়দপুর পৌর এলাকার বিভিন্ন মহল্লায় ভোটারদের বাসায় বাসায় গিয়ে নৌকা মার্কার জন্য ভোট প্রার্থনা করেন এবং শারদীয় দুর্গাপূজা উৎসবের পূজামন্ডপগুলি পরিদর্শন করে আর্থিক অনুদান দেন।

এসময় সনাতন ধর্মালম্বীদের উদ্দেশ্যে বলেন, সব ধর্মের মানুষ সমান অধিকার নিয়ে ধর্ম পালন করতে পারে তা আওয়ামীলীগ সরকার নিশ্চিত করেছে। কে সংখ্যায় বেশি বা কম তা বিবেচ্য বিষয় নয়, ধর্ম, বর্ণ নির্বিশেষে সবার উৎসব পালনের অধিকার নিশ্চিত করতে জোর দিয়েছে সরকার।

তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকাই পারে এদেশের জনগনকে শান্তি, ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত করে সোনার বাংলা উপহার দিতে। তিনি আরো বলেন, এদেশের মানুষ সন্ত্রাসী, দূর্ণীতিবাজ ও লুটপাটকারী দলকে ক্ষমতায় দেখতে চায়না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের ধারাবাহিক উন্নয়নকে অব্যাহত রাখতে হলে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় বসাতে হবে।

এর আগে সন্ধ‌্যায় সৈয়দপুর বিমানবন্দরে নভোএয়ারের একটি উড়োজাহাজে ঢাকা থেকে তিনি সৈয়দপুরে আসেন। এসময়  বিমানবন্দরে সৌজন‌্য সাক্ষাত করেন সৈয়দপুর পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, সাধারন সম্পাদক মোজাম্মেল হক, দপ্তর সম্পাদক মুজিবর রহমান, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক সিফাত সরকার সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। পরে বিশাল মোটর সাইকেল বহর নিয়ে তিনি বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন।

ভিডিও দেখতে ক্লিক করুন:

Print Friendly, PDF & Email