CC News

পার্বতীপুরে হোটেলে ভাইকে আটকে বোনকে ধর্ষণ

 
 

সিসি ডেস্ক: দিনাজপুরের পার্বতীপুরের একটি আবাসিক হোটেলে ভাইকে আটকে রেখে বোনকে দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে।রোববার ((২৮ অক্টোবর) রাতে ভুক্তভোগী ওই নারী (২৭) থানায় অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত হোটেল ম্যানেজার নুর ইসলাম ও মামুনুর রশিদ নামে আরেক যুবককে গ্রেফতার করে এবং হোটেলটি সিলগালা করে দেয়।

সোমবার ওই নারীর ডাক্তারি পরীক্ষা হয়। নুর ইসলাম ও মামুনুর রশিদের বাড়ি পার্শ্ববর্তী চিরিরবন্দর উপজেলার বিষ্ণচন্দ্রপুর গ্রামে।

পার্বতীপুর মডেল থানার ওসি মোখলেছুর রহমান জানান, ভুক্তভোগী নারীর বাড়ি কুড়িগ্রামের উলিপুরে। তার মা দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছেন। লোক মুখে শুনে ওই নারী তার ছোট ভাইকে নিয়ে পার্বতীপুরের পার্শ্ববর্তী বদরগঞ্জ উপজেলার রাধানগরের এক হোমিও ডাক্তারের কাছে মায়ের জন্য ওষুধ নিতে আসেন।

ওষুধ নিয়ে শনিবার রাত ৯টার দিকে পার্বতীপুর রেলস্টেশনে আসেন তারা। কিন্তু কুড়িগ্রাম যাওয়া ট্রেন রাত ৩টায় হওয়ায় ওই নারী তার ভাইকে নিয়ে স্টেশন সংলগ্ন শহীদ মিনার সড়কের আবাসিক হোটেল ডিলাক্সে ওঠেন। রাত ১১টার দিকে ভাইকে একটি কক্ষে আটকে রেখে হোটেল ম্যানেজার নুর ইসলাম ও মামুনুর রশিদসহ কয়েক যুবক ওই নারীকে ধর্ষণ করে। রোববার হোটেল থেকে মুক্তি পেয়ে ভুক্তভোগী নারী থানায় এসে অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে নুর ইসলাম ও মামুনুর রাশিদকে হোটেল থেকে গ্রেফতার করে।

ওসি জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। গ্রেফতার দু’জনকেই শনাক্ত করেছেন ওই নারী। ধর্ষণে জড়িত অন্যদেরও খুঁজে বের করার চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email