CC News

সৈয়দপুরে আ’লীগের মনোনয়ন প্রত‌্যাশী বাদলের গণসংযোগ (ভিডিও)

 
 

সিসি নিউজ, ০৬ নভেম্বর।। নীলফামারী – ৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আখতার হোসেন বাদল নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেছেন। তিনি বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন রংপুর বিভাগীয় কমিটির সভাপতি ও নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি এবং সৈয়দপুর পৌরসভার সাবেক মেয়র।
সোমবার মনোনয়ন প্রত্যাশী পরিবহন শ্রমিক নেতা মো. আখতার হোসেন বাদল আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক বিপুল নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে বাণিজ্যিক শহর সৈয়দপুরে ওই গণসংযোগ করেন।
সকাল ১০ টায় শহরের আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনের শহীদ তুলশীরাম সড়ক থেকে গণসংযোগ শুরু হয়। পরে পর্যায়ক্রমে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়ক, শেরে বাংলা সড়ক, ডা. সামসুল হক সড়ক, বঙ্গবন্ধু সড়ক, শহীদ জহুরুল হক সড়কসহ শহরের প্রধান প্রধান সড়কে গণসংযোগ করেন তিনি। এ সময় আওয়ামী লীগ সৈয়দপুর উপজেলা ও পৌর কমিটির নেতাকর্মী ছাড়াও সহযোগী অঙ্গ সংগঠনের কয়েক শত নেতাকর্মী ও সমর্থক গণসংযোগ অংশ নেন। গণসংযোগকালে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে প্রকাশিত লিফলেটও শহরের ব্যবসায়ীদের মধ্যে বিলি করা হয়।
এ সময় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী পরিবহন শ্রমিক নেতা মো. আখতার হোসেন বাদল শহরের ব্যবসায়ীদের সঙ্গে করমর্দন করেন । এ সময় তিনি আসন্ন একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।
ভিডিও দেখতে ক্লিক করুন:

Print Friendly, PDF & Email