CC News

ভোটের মাঠে না নামার সিদ্ধান্ত নিলেন সাকিব

 
 

সিসি নিউজ, ১১ নভেম্বর।। নির্বাচনে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত পাল্টেছেন জাতীয় ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। তিনি জানালেন, আপাতত খেলার মাঠেই থাকতে চান, ভোটের মাঠে নামার কথা ভবিষ্যতে ভাববেন। এর আগে বিশ্বের অন্যতম সেরা এ অলরাউন্ডার নিজ এলাকা মাগুরা-১ আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের টিকিটে প্রার্থী হওয়ার আগ্রহের কথা জানিয়েছেন। রোববার তার মনোনয়নপ কেনারও কথা ছিল।

শেষ পর্যন্ত সাকিব আল হাসান একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত থেকে সরে এসেছেন। ২০১৯ বিশ্বকাপে বাংলাদেশ দল সার্ভিস দিতে নিজেকে প্রস্তুত করতেই তিনি সিদ্ধান্ত পরিবর্তন করেছেন বলে জানা গেছে।

এদিকে নড়াইল-২ আসন থেকে ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার আওয়ামী লীগ নির্বাচন করার কথা শোনা গিয়েছিল। তার ঘণিষ্ঠজনরা জানিয়েছিল, রোববার মাশরাফি মনোননয়ন ফরম কিনবেন। তবে এ ব্যাপাারে মাশরাফি গণমাধ্যমে কোনো কথা বলেননি । তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে ফোন বন্ধ পাওয়া যায়।

প্রসঙ্গত, পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসানের নির্বাচন করার বিষয়ে আভাস দিয়েছিলেন আগেই। ওইসময় অবশ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছিলেন, আগামী বিশ্বকাপের আগে সাকিব ও মাশরাফি রাজনীতিতে সক্রিয় হবেন না।

Print Friendly, PDF & Email