• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

ধানের শীষের প্রার্থী জামায়াত নেতা গ্রেফতার

সিসি ডেস্ক, ১৬ ডিসেম্বর।। সাতক্ষীরা-৪ (শ্যামনগর ও কালীগঞ্জের একাংশ) আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী জি এম নজরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার বেলা দেড়টার দিকে শ্যামনগর উপজেলা সদরের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

নজরুল ইসলাম জামায়াতের নেতা। বিএনপির প্রার্থী হিসেবে নির্বাচন করছেন তিনি। নজরুলের সঙ্গে গ্রেফতা করা হয়েছে জামায়াতের নেতা ও শ্যামনগর উপজেলা পরিষদের বরখাস্ত চেয়ারম্যান আব্দুল বারী, পদ্মপুকুর ইউনিয়ন জামায়াতের আমীর আবদুর রব ও জামায়াত নেতা শেখ আব্দুল বারীকে।

শ্যামনগর থানার ওসি আবুল কালাম চারজনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, নাশকতার অভিযোগে দায়ের করা ১২টি মামলায় জিএম নজরুল ইসলামের বিরুদ্ধে, পাঁচটি মামলায় আব্দুল বারীর বিরুদ্ধে ও চারটি মামলায় শেখ আব্দুল বারীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। তাৎক্ষণিকভাবে এসব পরোয়ানা পাওয়া গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ