• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫১ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

মাশরাফির নির্বাচনি প্রচারণায় ব্যস্ত স্ত্রী

নড়াইলে মাশরাফির প্রচারণায় ব্যস্ত স্ত্রী

নড়াইল, ২৫ ডিসেম্বর।। নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মাশরাফি বিন মুর্তজার পক্ষে স্ত্রী সুমনা হক সুমি বিরতিহীনভাবে দ্বিতীয় দিনের মতো নড়াইলের বিভিন্ন এলাকায় উঠান বৈঠকে অংশ নিয়েছেন।

সোমবার (২৪ ডিসেম্বর) তিনি তার বাবার বাড়ি নোয়াগ্রাম ইউনিয়নের ছত্রহাজারী, কাশিপুর ইউনিয়নের গিলাতলা এবং লোহাগড়া পৌরসভার মাইটকুমড়া এলাকায় উঠান বৈঠকে অংশ নিয়ে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

বিকেলে মাইটকুমড়ায় অনুষ্ঠিত উঠান বৈঠকে তিনি বলেন, ‘মাশরাফি এলাকায় না থাকলেও তার জন্য আপনারা কাজ করেছেন। আশা করি এখনও আপনারা তার সাথে থাকবেন। সে সব সময় মানুষের পাশে থাকতে পছন্দ করে, আগামীতে সে আপনাদের সাথে থাকবে।’

তিনি আরও বলেন, ‘দেশের মানুষের কথা চিন্তা করে সে নির্বাচন করছে। তাকে বিজয়ী করার দায়িত্ব আমাদের সকলের।

রবিবার নড়াইল সদর ও লোহাগড়া উপজেলার ৫টি জায়গায় উঠান বৈঠকে অংশ নেন সুমনা হক। এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সদস্য খশরুল আলম পলাশ, সুমির বোন সঞ্চিতা হক রিক্তা, সঞ্জিবা হক রিপা, সুমির আত্মীয় নূর আলম শিহাব, নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম বাবলু, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোক্তার হোসেন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ