CC News

অনিয়ম ও কারচুপির অভিযোগে অন্তত ৫০ প্রার্থীর ভোট বর্জন

 
 

সিসি ডেস্ক, ৩০ ডিসেম্বর।। ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগ তুলে সারা দেশে বিএনপি-ঐক্যফ্রন্ট, জাতীয় পার্টি ও স্বতন্ত্র প্রার্থীসহ অন্তত ৪২ প্রার্থী নির্বাচন বর্জন করেছেন।

কারচুপির অভিযোগ এনে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন ঢাকা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী সালমা ইসলাম। সংবাদ সম্মেলন করে এ কথা জানান প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট নুরুল ইসলাম বাবুল। এছাড়াও, খুলনা-১ ও ৬ আসন থেকে সরে দাঁড়িয়েছেন জাতীয় পার্টির প্রার্থীরা। অন্যদিকে, অনিয়মের অভিযোগ তুলে লক্ষ্মীপুর-৪ আসন থেকে ভোট বর্জনের ঘোষণা দেন ঐক্যফ্রন্ট নেতা আ স ম আব্দুর রব। খুলনা-১,৩,৪,৫ ও ৬; ময়মনসিংহ-৮, ১০; শেরপুরের ২, ৩; নীলফামারী-২, ৩ আসন থেকেও সরে দাঁড়িয়েছেন ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থীরা।

এছাড়া, মাদারীপুর-২ ও ৩ আসনে, ব্রাহ্মণবাড়িয়া ৬, জামালপুর ২, ৩; ঝিনাইদহ-১, কুষ্টিয়া-১, চাঁদপুর-২, কচুয়া-১, শরীয়তপুর-২, হবিগঞ্জ -৪, বাগেরহাট-৩ , সাতক্ষীরা ৪, মাদারিপুর ২, ৩; ও রংপুর-৫, বগুড়া ৩ এবং পাবনা ৫ আসন থেকে ভোট বর্জন করেছেন বিএনপি প্রার্থীরা। সরে দাঁড়িয়েছেন মাদারিপুর-২ আসন থেকে এক স্বতন্ত্র প্রার্থী ও নীলফামারী- ৪ আসনের ইসলামী শাসনতন্ত্র বাংলাদেশের প্রার্থী এবং বগুড়া ৪ থেকে স্বতন্ত্র প্রার্থী হিরো আলমও ভোট বর্জন করেছেন।

Print Friendly, PDF & Email