CC News

সৈয়দপুরে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

 
 

সিসি নিউজ।। সৈয়দপুরে জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা প্রতিষ্ঠানের ৪৮তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে। শনিবার(৫ জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় সৈয়দপুর ষ্টেডিয়ামে উপজেলা ভাইস চেয়ারম্যান আকমল সরকারের সভাপতিত্বে সৈয়দপুর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা এসএম গোলাম কিবরিয়া প্রধান অতিথি হিসেবে প্রতিটি ইভেন্টে অংশ নিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ সময় সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও উপজেলা জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতি’র সাধারণ সম্পাদক মোছা. রেহেনা ইয়াসমীন। উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তরের একাডেমিক সুপারভাইজার মো. আনোয়ার হোসেন, শিক্ষক রওশন আরা, মোঃ মোতালেব হোসেন, সেতারা মোবাশ্বেরা সায়মা, মোঃ হেলাল উদ্দিন, আঃ সালাম, মাসুদার রহমান, বাসু দেব, আঃ বারিসহ স্থানিয় সুধীজনসহ উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা) ও অন্যান্য শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা) মো. গোলাম মোস্তফা।

উল্লেখ্য, এ প্রতিযোগিতায় উপজেলার প্রায় ৩২ উচ্চ ম্যাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেয়। উদ্বোধনি দিনে ক্রিকেট, ভলিবল ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে ক্রিকেটে বালক ১৮ টি,বালিকা ৪ মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়। ভলিবলে বালক ৮, বালিকা ৪ ও ব্যাটমিন্টনে ১৬ টি উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থরা একক ও দ্বৈতভাবে অংশ গ্রহন করেন। আর চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে আগামী ৮ জানুয়ারী। একই দিন বর্ষা,চাকতি,লৌহ গোলক নিক্ষেপ, উচ্চ লম্ফ,দৈর্ঘ লম্ফ এবং ১০০,২০০,৪০০,৮০০ ও ১৫ মিটার দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
এরপর বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের মধ্যদিয়ে এ ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত হবে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে।

Print Friendly, PDF & Email