• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

কিশোরগঞ্জে পল্লীতে শিশুকে ধর্ষণের চেষ্টা

নীলফামারী, ২ ফেব্রুয়ারি॥ শিশু শ্রেনীর এক ছাত্রী ধর্ষনের চেষ্টার অভিযোগ মিলেছে। আজ শনিবার(২ ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১২টার দিকে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের ঘনপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এলাকাবাসীর সহযোগীতায় অভিভাবকরা ওই শিশুকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে এলে শিশুকে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে স্থানান্তরিত করে চিকিৎসা প্রদান করা হচ্ছে। শিশুটি ওই গ্রামের কৃষি শ্রমিক আইউব আলী ও আফরোজা বেগমের শিশু কন্যা।
অভিযোগে জানা যায়, ঘটনার সময় শিশুটির বাবা ও মা কৃষি জমিতে কাজ করছিল। শিশুটি ছিল বাড়িতে একা। এই সুয়োগে একই গ্রামের নিজাম উদ্দিনের ছেলে কাল্টু মামুদ(৫০) ওই বাড়িতে এসে জোড়পূর্বক শিশুটিকে ধর্ষনের চেষ্টা করে। পানি খাবার জন্য আলু ক্ষেত হতে শিশুটির মা বাড়িতে এসে দেখে রত্বাত্ব তার সন্তান পড়ে রয়েছে ও কান্নাকাটি করছে। শিশুটির মুখে ঘটনা জানতে পেয়ে এলাকাবাসীর সহযোগীতায় হাসপাতালে নিয়ে আসে।
কিশোরগঞ্জ হাসপাতালের জরুরী বিভাগের ডাঃ বিপাশা রায় বলেন, প্রাথমিকভাবে ধর্ষনের আলামত পাওয়া যাওয়ায় শিশুটিকে নীলফামারী সদর আধুনিক হাসপাালে স্থানান্তরিত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ