CC News

নীলফামারীর তিন উপজেলায় ৩ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

 
 

নীলফামারী, ২০ ফেব্রুয়ারী॥ নীলফামারী জেলার ছয় উপজেলার উপজেলা নির্বাচনে মঙ্গলবার মনোনয়পত্র প্রত্যাহারের দিন  ৩জন তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।
এরা হলো নীলফামারীর সদরে একজন চেয়ারম্যান প্রার্থী ফয়েজ উদ্দিন ও ডিমলা উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী আমজাদ হোসেন সরকার ও সৈয়দপুর উপজেলায় ভাইস চেয়ারম‌্যান প্রার্থী আনোয়ার হোসেন প্রামানিক।
ফলে জেলা সদরে ভাইস চেয়ারম্যান পদে ৬জন ও সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে ৩জন। ডোমার উপজেলায় চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৩জন ও সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে ৩জন। ডিমলা উপজেলায় চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ৩জন ও সংরক্ষিত ভাইস চেয়ারম্যানে ২জন। জলঢাকা উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও সংরক্ষিত ভাইস চেয়ারম্যানপদে ২জন। কিশোরীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ৬জন, ভাইস চেয়ারম্যান ৬জন ও সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে ৫জন ও সৈয়দপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রতিদ্বন্দি থাকলেন।
বিষয়টি নিশ্চিত করেন জেলা রির্টানীং কর্মকর্তাদ্বয় জানান, ছয় উপজেলায় চেয়ারম্যান পদে ১৯জন, ভাইসচেয়ারম্যান পদে ২৬জন ও সংরক্ষিত মহিলা আসনে ১৮জন প্রতিদ্বন্দিতায় থাকলেন।

Print Friendly, PDF & Email