• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

সৈয়দপুরে স্কুল মাঠ থেকে ইয়াবাসহ মাদক ব‌্যবসায়ী আটক

সিসি নিউজ, ২০ ফেব্রুয়ারী।। নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ ১৫ পিস ইয়াবাসহ আব্দুর রহমান (১৯) নামে এক মাদক ব‌্যবসায়ীকে আটক করেছে। মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৮টার সময় উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের পশ্চিম বোতলাগাড়ী সরকারী প্রাথমিক বিদ‌্যালয় মাঠ থেকে তাকে গ্রেফতার করা হয়। আটক আব্দুর রহমান ওই ইউনিয়নের সিদ্দিক তেলীপাড়ার আবুল কালামের পুত্র।

সূত্র মতে, সৈয়দপুর থানার এএসআই নুর আমিন গোপন সংবাদের ভিত্তিতে ওই স্কুল মাঠে মাদক বেচাকেনা হচ্ছে এমন খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশাকে অবহিত করেন। পরে অফিসার ইনচার্জ তাৎক্ষনিক এসআই বাপ্পী কুমার, এসআই এমাজ উদ্দিন মো. ফারুক ফিরোজ এবং এএসআই নুর আমিনকে ঘটনাস্থলে প্রেরণ করে। পুলিশ ঘটনাস্থল থেকে আব্দুর রহমানকে আটক করে এবং তার শরীর থেকে ১৫ পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গোলাম রব্বানী (২০) নামে অপর মাদক ব‌্যবসায়ী পালিয়ে যায়। সে ওই ইউনিয়নের হুগলীপাড়ার আমজাদ হোসেনের পুত্র।

আটক আব্দুর রহমান পুলিশকে জানায়, আটক ইয়াবাগুলোর মূল মালিক একই ইউনিয়নের কাঙ্গালপাড়ার মাসুম মিয়ার স্ত্রী শাকিলা আকতার আলো।

এ ঘটনায় এসআই বাপ্পী কুমার নিজে বাদী হয়ে তিন জনের নামে একটি মামলা দায়ের করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ