• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন |
শিরোনাম :
ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষ, শীর্ষ মাওবাদী নেতাসহ নিহত ২৯ হাতি দিয়ে চাঁদাবাজির দায়ে দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড খানসামায় ৩৫ শতক জমির পটল গাছ উপড়ে দিলো দূর্বৃত্তরা ফুলবাড়ীতে বৈশাখী মঞ্চে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন পৌর মেয়র নীলফামারীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ৬ ব্যক্তি কারাগারে নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর ভাইসহ তিনজনকে অপহরণ ইরানের ওপর মার্কিন হামলার অনুমতি দিচ্ছে না উপসাগরীয় দেশগুলো নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ শিশু

সৈয়দপুরে ৫ একর খাস জমি উদ্ধার (ভিডিও)

সিসি নিউজ, ২৬ ফেব্রুয়ারী। নীলফামারীর সৈয়দপুরে অবৈধ ভাবে দখলে থাকা ৫.৩২ একর খাসজমি উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার দুপুরে উপজেলা শহরের বাইপাস মহাসড়কের পাশ থেকে এসব জমি উদ্ধার করে লাল নিশানা দিয়ে চিহিৃত করে দেয়া হয়। উদ্ধার হওয়া জমির মধ্যে পুকুর ও ফসলি জমি রয়েছে। ৪৮বছর ধরে বিভিন্ন জনের দখলে ছিল সরকারি এ সম্পত্তি।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার গোলাম কিবরিয়া, সহকারী কমিশনার (ভূমি) পরিমল সরকার, কামারপুকুর ইউনিয়নের উপ-সহকারী ভূমি কর্মকর্তা আশিকুর রহমান উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার গোলাম কিবরিয়া জানান, সৈয়দপুর বিমানবন্দরকে আন্তর্জাতিক মানে রূপান্তর করতে গিয়ে জমি অধিগ্রহণের কারণে ১৪৭টি পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছে। সেসব পরিবারকে এখানে পুনর্বাসন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ